পরপর তিন বলে তিন বার অজিঙ্কা রাহানেকে আউট করেও উইকেট পেলেন না মুস্তাফিজ

শিরোনাম দেখে কেউ চমকে যাবেন না। আইপিএলে গতকাল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে ২১৫ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস।

জবাবে বোলিং করতে নেমে প্রথম ওভারেই মুস্তাফিজের হাতে বল তুলে দেন রিশাব পান্ত। প্রথম বলেই রিশাব পান্তের হাতে আজিমকিয়াকে আউট করেন মুস্তাফিজ। কিন্তু রিভিউ নিয়ে বেঁচে যাওয়া আজিমকিয়া। এর পরের বলেই আবারো এলবিডব্লিউ আউট করেন মুস্তাফিজ।

অ্যাম্পিয়ার আউট দিলেও একটুর জন্য রিভিউ নিয়ে বেঁচে যান আজিম কিয়া। কিন্তু পরের বলে আউট কি ছিল জেনুইন। ব্যাটের কানায় লেগে উইকেটকিপারের হাতে গেলেও কেউ আবেদন না করাই আউট দেননি অ্যাম্পিয়ার। প্রথম ওভারে মাত্র ২ রান দেন মুস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: ভেংকটেশ আইয়ার, অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটরক্ষক), নিতিশ রানা, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, সুনিল নারিন, উমেশ যাদব, রাসিক সালাম ও ভরুন চক্রবর্তী।

দিল্লি ক্যাপিট্যালস একাদশ: ডেভিড ওয়ার্নার, পৃথ্বি শ, সরফরাজ খান, রিশাভ পান্ত (অধিনায়ক, উইকেটরক্ষক), ললিত যাদব, রভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, খলিল আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

You May Also Like