নেইমার-এমবাপ্পের হ্যাটট্রিকে ৬-১ গোলে বিশাল জয় পেল পিএসজি

Untitled design 2022 04 10T134357.640

আবারও একসঙ্গে জ্বলে উঠলেন পিএসজির আক্রমণভাগের তিন তারকা। হ্যাটট্রিকের আনন্দে ভাসলেন কিলিয়ান এমবাপে ও নেইমার। সতীর্থদের তিনটি গোলে অবদান রাখলেন লিওনেল মেসি।ক্লেঁহমোকে উড়িয়ে লিগ টেবিলের দ্বিতীয়স্থানে থাকা রেনের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে গেল মাওরিসিও পচেত্তিনোর দল।

গতকাল শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে প্রতিপক্ষের মাঠে ৬-১ গোলে জিতেছে পিএসজি। প্রথমার্ধে দুই গোলের পর দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের মধ্যে তারা করেছে চারটি। লিগের সর্বশেষ ম্যাচে লরিয়ের বিপক্ষে পিএসজি জিতেছিল বড় ব্যবধানে। বড় জয়ের পথে সেদিনই প্রথমবারের মতো একই ম্যাচে জালের দেখা খুঁজে পেয়েছিলেন নেইমার, মেসি এবং এমবাপে।

শনিবার রাতের ম্যাচেও তারা তান্ডব চালিয়েছেন ক্লেঁহমোর বিপক্ষে। এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন নেইমার এবং এমবাপে। গোল না পেলেও অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন লিওনেল মেসি। এই আক্রমণত্রয়ীর তান্ডবে ৬-১ গোলের বড় জয় পেয়েছে পিএসজি।

ম্যাচের ৬ষ্ঠ মিনিটে লিওনেল মেসির পাস থেকে গোল করে পিএসজিকে লিড এনে দেন নেইমার জুনিয়র। ১৯তম মিনিটে সেই মেসির পাস থেকেই গোল করে ব্যবধান বাড়ান কিলিয়ান এমবাপে। দুই গোল হজম করে ম্যাচের ৪২তম মিনিটে একটি গোল পরিশোধ করে ক্লেঁহমো। বিরতির পর্যন্ত ম্যাচের ফলাফল ছিল ২-১।

বিরতির পর হঠাৎ এক ঝড় বয়ে যায় ক্লেঁহমোর উপর দিয়ে। সেই ঝড়ে উড়ে যায় তাদের সবকিছুই। ম্যাচের ৬৯তম মিনিটে পেনাল্টি পায় পিএসজি। সেই পেনাল্টি থেকে গোল করে পিএসজির লিড বাড়ান নেইমার জুনিয়র।

এদিকে তিন মিনিট পর নেইমারের পাস থেকে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন এমবাপে। ৮০তম মিনিটের মাথায় মেসির পাস থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন এমবাপে। ৮৩তম মিনিটে এবার এমবাপের পাস থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন নেইমার। আক্রমন ভাগের তারকাদের গোল উৎসবের ম্যাচে পিএসজি জয় পায় ৬-১ ব্যবধানে।

You May Also Like