Untitled 403

মোহামেডানকে উড়িয়ে দিলো নবাগত রূপগঞ্জ টাইগার্স

আসরের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডকে ৭ উইকেটে হারিয়ে যাত্রা শুরু করেছিল এবারের ঢাকা প্রিমিয়ার লিগের নবাগত দল রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। এবার তারা একই ব্যবধানে হারালো আরেক ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাবকে।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রূপগঞ্জ টাইগার্সের কাছে পাত্তাই পায়নি মোহামেডান। আগে ব্যাট করে মাত্র ১৪৩ রানে গুটিয়ে যায় তারকাখচিত দলটি। জবাবে ৩ উইকেট হারালেও ৮২ বল আগেই ম্যাচ জিতে নেয় মার্শাল আইয়্যুবের দল।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম পাওয়ার প্লে’র ১০ ওভারেই দুই ওপেনার মিজানুর রহমান (৯) ও জাকির হাসানের (২৪) উইকেট হারায়। তবে তৃতীয় উইকেট জুটিতে ৮৪ রান যোগ করে দলের জয় একপ্রকার নিশ্চিত করে দেন আসিফ আহমেদ রাতুল ও ফজলে মাহমুদ রাব্বি।

আসিফ ৯২ বলে ৪৮ রান করে আউট হলেও শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৩৯ রানের ইনিংস খেলেন ফজলে রাব্বি। এছাড়া ৮ বলে ১৬ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন সাদ নাসিম।

এর আগে এনামুল হক জুনিয়রের ঘূর্ণি বিষে নীল হয় মোহামেডানের ব্যাটিং লাইনআপ। ক্যারিয়ার সেরা বোলিংয়ে ৪১ রানে ৫ উইকেট নেন এনামুল জুনিয়র। মোহামেডানের পক্ষে সর্বোচ্চ ৪৮ রানের ইনিংস খেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। আউট হওয়ার পর মেজাজ হারিয়ে ড্রেসিংরুমের দরজায় লাথি মারেন তিনি।

লিগের আট ম্যাচ শেষে মোহামেডানের এটি পঞ্চম পরাজয়। মাত্র ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে রয়েছে মোহামেডান। বাকি দুই ম্যাচ জিতলেও তাদের সুপার লিগ খেলার কোনো নিশ্চয়তা নেই। অন্যদিকে আট ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ছয়ে রূপগঞ্জ টাইগার্স।