আউট হয়ে মাঠে মেজাজ হারালেন মাহমুদউল্লাহ রিয়াদ!

mhm 20220327203339

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে তারকাসমৃদ্ধ দল গড়েও খুব একটা ভালো সময় যাচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাবের। আজ রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে অভিজ্ঞ স্পিনার এনামুল হক জুনিয়রের ঘূর্ণিতে মাত্র ১৪৩ রানেই শেষ হয়েছে তাদের ইনিংস।
এনামুলের প্রথম ফাইফার; অল্পতেই গুটিয়ে গেল তারকাসমৃদ্ধ মোহামেডানরাসুলের স্পিনে অল্পতেই গুটিয়ে গেল তারকাসমৃদ্ধ আবাহনী৮ ম্যাচে ৮০ গড়ে ৬৪৩ রান; জাতীয় দলের তিন ফরমেটেই ডাক পাচ্ছেন এনামুল হক বিজয়!

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এনামুল জুনিয়রের ক্যারিয়ার সেরা বোলিংয়ে মাত্র ১৪৩ রানে অলআউট হয়েছে মোহামেডান। দলটির পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেছেন তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। আউট হয়ে তাকে হতাশা প্রকাশ করতে দেখে গেছে ড্রেসিংরুমের দরজায় লাথি মেরে।

এনামুল জুনিয়রের করা ৩৭তম ওভারের প্রথম বলে স্কয়ার কাট করতে চেয়েছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু বল বেশ খানিকটা নিচু হয়ে তার ব্যাটের নিচের কানায় লেগে জমা পড়ে উইকেটরক্ষক জাকির হাসানের গ্লাভসে। আউট হওয়ার আগে ৫২ বলে ২টি করে চার-ছয়ের মারে ৪৮ রান করেন তিনি।

আউট হয়ে ফেরার সময় প্রথমে মাঠকর্মীদের ওপর চড়া মেজাজ দেখান মাহমুদউল্লাহ। পরে ড্রেসিংরুমে ঢোকার মুখে বন্ধ দরজায় সজোরে লাথি মেরে ভেতরে প্রবেশ করেন তিনি। এসময় তার চোখে-মুখে রাগের আভা স্পষ্ট দেখা যায়। মূলত উইকেটের অসম বাউন্সের কারণেই মেজাজ হারিয়েছেন মাহমুদউল্লাহ।

অবশ্য মেজাজ হারানোর কারণ কম নেই মোহামেডানের এই তারকা অলরাউন্ডারের। চলতি লিগে সুপার লিগ খেলার সম্ভাবনা মিইয়ে যাচ্ছে মোহামেডানের। এখন পর্যন্ত সাত ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে তারা। আজকেও হেরে গেলে সেরা ছয়ে থেকে সুপার লিগে খেলার সম্ভাবনা প্রায় শেষ হয়ে যাবে।

এদিন এনামুল হক জুনিয়র ৯.১ ওভারে ৪১ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটিই তার প্রথম ৫ উইকেট। এতদিন সেরা বোলিং ছিল ২৬ রানে ৪ উইকেট। ১৩২ ম্যাচে ৬ বার ৪ উইকেট শিকার আছে এই বাহাতির।

You May Also Like