মুস্তাফিজকে নিয়ে বোমা ফাটলেন দিল্লীর কোচ রিকি পন্টিং!

20220407 215603

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর ১৫ তম ম্যাচে আজ লখনৌ সুপার জাইন্ট দলের মুখোমুখি হচ্ছে মোস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস। তবে গত কয়েকদিনে

এই ম্যাচের একাদশে মুস্তাফিজের থাকা নিয়ে অনলাইনে উঠেছে নানা প্রশ্ন। তবে শেষ পর্যন্ত জানা গেছে আজকের ম্যাচে একাদশে থাকছেন মুস্তাফিজুর রহমান। সেইসাথে

একাদশে ফিরছেন ডেভিড ওয়ার্নার এবং অনরিচ নরকিয়া। তবে একাদশ থেকে বাদ পড়ছেন ভারতীয় ফাস্ট বোলার খলিল আহমেদ। দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

লখনৌ সুপার জায়ান্টস: কেএল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ইভিন লুইস, মার্কাস স্টয়নিস, দীপক হুডা, আয়ুশ বাদোনি, ক্রুনাল পান্ডিয়া, জেসন হোল্ডার, অঙ্কিত রাজপুত, রবি বিষ্ণোই, আভেশ খান।

দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, সরফরাজ খান/যশ ধুল/মনদীপ সিং, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেট কিপার), ললিত যাদব, রোভমান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অনরিচ নরকিয়া, মোস্তাফিজুর রহমান।

এই মহুর্তে অন্যরা যা পরছে- দলের প্রথম ম্যাচে খেলতে না পারলেও দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই চমক দেখান বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। ব্যাটারদের ব্যর্থতায় দল জয় না পেলেও মুস্তাফিজ ঠিকই পেয়েছেন দলের ‘ম্যান অব দ্যা ম্যাচ’ পুরস্কার।

আর সেই পুরস্কার মুস্তাফিজের হাতে তুলে দেন দিল্লী ক্যাপিটালসের কোচ ও অস্ট্রেলীয় কিংবদন্তি রিকি পন্টিং। গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচ শেষে দিল্লীর টিম মিটিংয়ের একটি ভিডিও সম্প্রতি পোস্ট করা হয় তাদের সোশাল মিডিয়ায়।

সেখানে মুস্তাফিজকে এই ম্যাচে দলের ‘ম্যান অব দ্যা ম্যাচ’ হিসেবে ঘোষণা করেন দলটির প্রধান কোচ রিকি পন্টিং। ম্যাচের পারফরম্যান্স বিচারে ম্যান অব দ্যা ম্যাচ খেতাব ঘোষণার সময় পন্টিং বলেন, ‘এটা পাচ্ছে নতুন একজন, আর সে মুস্তাফিজুর রহমান।’ এ সময় মুস্তাফিজকে ম্যাচ সেরা পারফর্মারের স্মারক তুলে দেন পন্টিং।

You May Also Like