দিল্লির আজকের ম্যাচে সম্ভাব্য একাদশ, খেলছেন মুস্তাফিজ?

Untitled design 2022 04 07T181136.461

আইপিএলে চলতি মৌসুমে নিজেদের তৃতীয় ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্যাচে বাজিমাতের পর দ্বিতীয় ম্যাচে আজও মাঠে নামতে টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ দলের ওয়ানডে সিরিজের পর আইপিএলে অংশ নিতে দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি ভারতে যান মুস্তাফিজ। কোয়ারেন্টাইন পর্ব শেষে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নামেন টাইগার পেসার। গুজরাট টাইটান্সের বিপক্ষে সে ম্যাচ হারলেও, বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন কাটার মাস্টার।

দক্ষিণ আফ্রিকায় ওডিআই সিরিজে উইকেটশূন্য ছিলেন ‘ফিজ’। আইপিএল দিয়ে সেরা ছন্দে ফিরতে মরিয়া তিনি। নিজের প্রথম ম্যাচে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন মুস্তাফিজ। লোকেশ রাহুলের লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষেও তার ঐ পারফরম্যান্স অব্যাহত থাকবে, এমনটাই চাইবেন দিল্লির অধিনায়ক রিশভ পন্ত।

২ ম্যাচে ১ জয়ে পয়েন্ট টেবিলের সাতে আছে ক্যাপিটালস, আর লখনৌ আছে টেবিলের পাঁচে।

এদিকে, কোয়ারেন্টাইন বিধিনিষেধ শেষে আজ দিল্লির হয়ে মাঠে নামছেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার এবং দক্ষিণ আফ্রিকার এনরিখ নর্কিয়া। তাদের সঙ্গে আরও দুই বিদেশি হিসেবে থাকতে পারেন মুস্তাফিজুর রহমান এবং রভমান পাওয়েল।

অন্যদিকে, টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের আইপিএল অভিষেক হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। স্বপ্নের সেই আসরে ফিজের ক্যাপ্টেন হিসেবে ছিলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ব্যাটার ডেভিড ওয়ার্নার। কাটার মাস্টারের দুর্দান্ত বোলিং আর ওয়ার্নারের ব্যাট এবং নেতৃত্বে সেবার প্রথম শিরোপার স্বাদ পায় হায়দরাবাদ। তবে এরপরই হায়দরাবাদ শিবিরে ভাঙন। মুস্তাফিজের পর সবশেষ ঠিকানা পাল্টেছেন ওয়ার্নারও।

হায়দরাবাদ ছাড়ার পর মুম্বাই এবং রাজস্থান রয়্যালস ঘুরে মুস্তাফিজ এখন থিতু হয়েছেন দিল্লি ক্যাপিটালসে। অন্যদিকে, হায়দরাবাদ থেকে সরাসরি দিল্লিতে ওয়ার্নার। এদিকে দিল্লির হয়ে এরই মধ্যে মুস্তাফিজের অভিষেক হয়ে গেলেও ওয়ার্নারের অপেক্ষা ফুরাচ্ছে আজ। আসরে নিজেদের তৃতীয় ম্যাচে মুস্তাফিজ এবং ওয়ার্নার দুজনকেই পাচ্ছে দিল্লি।

দিল্লির সম্ভাব্য একাদশ

ডেভিড ওয়ার্নার, পৃথ্বি শ, সরফরাজ খান/মানদ্বীপ সিং, রিশভ পন্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), ললিত যাদব, রভমান পাওয়েল, আক্সার প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, এনরিখ নর্কিয়া এবং মুস্তাফিজুর রহমান।

লখনৌ সুপার জায়ান্ট সম্ভাব্য একাদশ
কে এল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক, এভিন লুইস, মার্কাস স্টয়নিস, ডিপক হুদা, আয়ুস বাদানি, ক্রুনাল পান্ডিয়া, জেসন হোল্ডার, অঙ্কিত রাজপুত, রবি বিষ্ণোই এবং আভেস খান।

You May Also Like