জর্জিনাকে কত টাকা দেন রোনালদো?

Untitled design 2022 04 06T205151.087

ক্যারিয়ারে বারবার সম্পর্কে জড়িয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রেমিকপুরুষ হিসেবে ক্যারিয়ারের শুরু থেকেই অজস্র নারীর সঙ্গে প্রেমে মজেছেন। তবে ক্যারিয়ারের সবচেয়ে উজ্জ্বল সময়টা যখন রিয়াল মাদ্রিদের জার্সিতে কাটাচ্ছিলেন, তখন সম্পর্কের গাঁটছড়া বাঁধেন আর্জেন্টাইন বংশোদ্ভূত জর্জিনা হার্নান্দেজের সঙ্গে। গোটা ক্যারিয়ারে হাই প্রোফাইল নারীদের সঙ্গে সম্পর্ক গড়া রোনালদোর সঙ্গে জর্জিনার সম্পর্ক অনেককেই অবাক করে দিয়েছিল। রোনালদোর বাকি প্রেমিকার মতো জর্জিনা হাইপ্রোফাইল কোনো নারী নন। রোনালদোর সন্তানদের লালন-পালনের দায়িত্বটা পালন করছেন জর্জিনাই। সে জন্য রোনালদো জর্জিনাকে প্রতি মাসে একটা নির্দিষ্ট পরিমাণ সম্মানীও দিয়ে থাকেন।

তারকাদের স্ত্রীদের জীবনের খবরাখবর জানার আগ্রহ কম নয় সাধারণ মানুষের। বিশেষ করে ক্রীড়া জগতের সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গিনী জর্জিনা হার্নান্দেজকে নিয়ে মানুষের রয়েছে সীমাহীন আগ্রহ। তাই সম্প্রতি মার্কা প্রকাশ করেছে জর্জিনা হার্নান্দেজের আয়-ব্যয়ের হিসাবনিকাশ।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনসঙ্গী হিসেবে বিশ্বজুড়ে জর্জিনার রয়েছে অসংখ্য ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের দুজনের রয়েছে বিশাল ফ্যানবেজ। সামাজিক মাধ্যমের ইনফ্লুয়েন্সার হিসেবে জর্জিনা বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন থেকে বিপুল পরিমাণ অর্থ আয় করেন।

বিভিন্ন ব্র্যান্ডের মডেল অ্যাম্বাসেডর হিসেবে ইনফ্লুয়েন্সার জর্জিনার প্রতি মাসের আয় ৮ হাজার ইউরো বা প্রায় সাড়ে ৭ লাখ টাকা। তবে এটাই তার একমাত্র ইনকাম নয়।

স্প্যানিশ টিভি শো ‘ভিভা লা ভিদার’ তথ্যমতে, রোনালদো প্রতি মাসে প্রায় এক লাখ ইউরো জর্জিনার ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেন। এই অর্থ তিনি দিয়ে থাকেন মূলত তার ব্যক্তিগত খরচ ও সন্তানদের দেখাশোনার জন্য। রোনালদো বাহিরে থাকলে জর্জিনাই তার সন্তানদের দেখাশোনা করে থাকেন।

জর্জিনা সম্প্রতি তার দৈনন্দিন জীবন নিয়ে নেটফ্লিক্সে একটি ডকুসিরিজ প্রকাশ করেছেন। সেখানে দেখানো হয়েছে কী করে তিনি একই সঙ্গে একজন মা, একজন ব্যবসায়ী, একজন সঙ্গী এবং ইনফ্লুয়েন্সার হিসেবে ভূমিকা পালন করে থাকেন।

জর্জিনার পারিবারিক অশান্তি

ভিভা লা ভিডা একই অনুষ্ঠানে তুলে এনেছে জর্জিনার আগের জীবনযাপনও। তারা এ জন্য খোঁজ নিতে গিয়েছিল আরাগন রাজ্যে জর্জিনার হোমটাউন জারায়। সেখানে মানুষ ফাঁস করে দেয় এক তিক্ত সত্য। জর্জিনা তার মাতামহীর শেষকৃত্যে উপস্থিত হননি।

জানুয়ারিতে দ্য সানকে জর্জিনার মামা জেসুস হার্নান্দেজ পরিবারের প্রতি জর্জিনার আচরণ সম্পর্কে জানিয়েছিলেন, ‘সে হয়তো আমাদের তার আত্মীয় হিসেবে পরিচয় দিয়ে লজ্জা পায় এবং নিজেকে আমাদের চেয়ে বড় মানুষ ভাবে। কারণ, আমাদের জীবন বিলাসবহুল নয়। আমি তার থেকে কখনো কিছু চাই না। যখন আমরা জানতে পারলাম সে রোনালদোর সঙ্গে ডেট করছে, তখন থেকে হয়তো এক কি দুবার সে আমাকে ফোন দিয়েছিল।’

তিনি আরও বলেন, ‘আমি জর্জিনা ও তার বোনের দায়িত্ব পালন করতাম। তাদের কাপড় কিনে দিতাম, তাদের পানি ও বিদ্যুতের খরচও দিতাম। আমি সব করেছি। জর্জিনা তার কৈশোরে আমার সঙ্গেই বাস করত, যতদিন-না তাদের আমার বোনজামাই আর্জেন্টিনায় পাঠিয়ে দিয়েছিল।’

You May Also Like