এবার ঢাকা প্রিমিয়ার লিগেও একাদশ থেকে বাদ পড়লেন সৌম্য সরকার

Untitled design 2022 04 05T225129.012

সময় টা মোটেও ভালো যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকারের। বিগত কয়েক বছর ধরেই উত্থান-পতনের মধ্য দিয়েই যাচ্ছে তার ক্রিকেট ক্যারিয়ার।

জাতীয় দল থেকে বাদ পড়ার পর নতুন করে আবারো শুরুর অপেক্ষায় ছিলেন সৌম্য সরকার। বেছে নিয়েছিলেন দেশের ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ ক্রিকেট টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ।

কিন্তু সেখানেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না সৌম্য সরকার। চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে নিজ ব্যাটে রানের দেখা পাচ্ছেন না সৌম্য।

ডিপিএলে ৬ ইনিংসে ব্যাট হাতে নেমে ফিফটি মাত্র একটি। আরেক ইনিংসে করেছেন ২৩ রান। বাকি ৪ ইনিংসে ছুঁতে পারেননি দুই অঙ্কের কোটা। বল হাতে ৭ উইকেট নিলেও ব্যাটিং ব্যর্থতায় এবার দল থেকেই বাদ পড়লেন সৌম্য।

আজ চিরপ্রতিদ্বন্দ্বী আবহনী লিমিটেডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশ থেকে বাদ দেয়া হয়েছে সৌম্য সরকারকে। প্রত্যাশা মতো পারফর্ম না করায় এবার ঘরোয়া লিগ থেকেও বাদ পড়লেন সৌম্য।

যে মঞ্চে ভালো পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পেতে পারতেন সৌম্য, সেখানেই নিজেকে হারিয়ে বসেছেন তিনি। এখন প্রশ্ন উঠছে জাতীয় দলে কি আর ফেরা হবে সৌম্যর?

উল্লেখ্য, ২০১৯ সালের প্রিমিয়ার লিগে আবাহনী লিমিটেডের হয়ে ২০৮ রানের অসাধারণ এক অপরাজিত ইনিংস খেলেন সৌম্য। যা লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশের কোনো ব্যাটারের প্রথম ও এখন পর্যন্ত একমাত্র ডাবল সেঞ্চুরি। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে ১৫৩ বল মোকাবিলায় বাঁহাতি সৌম্য সেদিন মেরেছিলেন রেকর্ড ১৬ ছক্কা।

You May Also Like