আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে জোর দিয়ে বলতে পারছেনা ডি পল

20220405 200149

টানা ৩১ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়েছে আর্জেন্টিনা। নিজেদের ইতিহাসে সর্বোচ্চ টানা অপরাজিত থাকার রেকর্ড এটি। সর্বোচ্চ টানা অপরাজিত থাকার রেকর্ড ইতালির। সেখানে পৌছতে আর্জেন্টিনার প্রয়োজন আর ৬টি ম্যাচে না হারা।

আর্জেন্টিনার এই অপরাজিত থাকার সংখ্যাটা বৃদ্ধি পেতে পারে তাই আরও। সেটা হতে পারে বিশ্বকাপেও। বিশ্বকাপে যদি আর্জেন্টিনা নিজেদের এই অপরাজিত যাত্রা ধরে রাখতে পারে তাহলে বিশ্বকাপ জয়ের সম্ভাবনা বেড়ে যাবে।

তবে এবারের বিশ্বকাপে আর্জেন্টিনাকে নিয়ে সমর্থকরা অনেক স্বপ্ন আশা দেখলেও এতদূর এখনই যেতে রাজি নয় আর্জেন্টিনার মিডফিল্ডার রোদ্রিগো ডি পল। তবে শিরোপা জয়ের লক্ষ্য নিয়েই যাবেন সেটা জানিয়েছেন এই তারকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রোদ্রিগো ডি পল বলেন, “এটা বিশ্বকাপ এবং এখানে অনেকগুলো সেরা দল রয়েছে। যেকোন দলই শিরোপা জিততে পারে।”

নিজেদের গ্রুপ নিয়ে ডি পল বলেন, “এটা কঠিন গ্রুপ। আর্জেন্টিনা যে তিনটি দলের বিপক্ষে খেলবে তাদের প্রত্যেকের খেলার ধরণ আলাদা। আমাদের মানিয়ে নিতে হবে।”

এই সময় বিশ্বকাপে আশার কথা জানিয়ে রোদ্রিগো ডি পল বলেন, “আমরা খুবই উত্তেজিত। কারণ ২০১৮ সালের পর থেকে আমাদের পথ চলা সত্যিই দুর্দান্ত। গত চার বছরে আমরা অনেক ভালো করেছি, কোপা আমেরিকা জিতেছি, ৩১ ম্যাচ অপরাজিত থেকেছি।

“আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। কিন্তু আমাদের বাস্তববাদী হতে হবে। কারণ এখানে সাতটি বা আটটি ফেবারিট দল রয়েছে। কিন্তু মাত্র একটি দল চ্যাম্পিয়ন হবে জেনেও আমরা আশা নিয়ে যাচ্ছি।

“আমরা শেষ দিন পর্যন্ত চেষ্টা করব। সবকিছুর উর্ধ্বে আমরা এটা ভক্তদের জন্য জিততে চাই।”

You May Also Like