ব্রেকিং নিউজঃ কপাল পুড়ছে মোস্তাফিজের!

Untitled design 2022 04 05T125012.558

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে এবারের আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচেই দারুণ বল করে ৩ উইকেট নিয়ে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে দ্যা ফিজ।

তবে তারপরও কপাল পড়তে যাচ্ছে মোস্তাফিজের! কারণ ইনজুরি কাটিয়ে ফিরছেন দলটির পছন্দের পেসার দক্ষিণ আফ্রিকার এনরিচ নর্কিয়া। পাশাপাশি ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শও পরের ম্যাচে ফিরতে পারেন। এমন তথ্য দিয়েছেন দিল্লির কোচ রিকি পন্টিং। ওয়ার্নার, নর্কিয়া ও মার্শ একাদশে সুযোগ পেলে মোস্তাফিজের খেলার সম্ভাবনা কতটুকু থাকবে, তা ক্রিকেট অনুসারী মাত্রই বোঝার কথা!

হিন্দুস্তান টাইমসে দিল্লির হেড কোচ পন্টিং এ ব্যাপারে বলেছেন, ‘ওয়ার্নার লখনৌর বিপক্ষে পরের ম্যাচে ফিরছে। মার্শ ইনজুরিতে ছিল, সে মোটামুটি সুস্থ, অনুশীলনও করেছে। তাকেও পরের ম্যাচের জন্য বিবেচনা করা যায়। অন্যদিকে নর্কিয়া গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে খেলছে না। আশার কথা হচ্ছে, সে-ও দলে ফিরেছে। পরের ম্যাচে ওর খেলার সম্ভাবনাও আছে।’ উল্লেখ্য, আইপিএলে প্রতিটি দলের একাদশে চারজন করে বিদেশি রাখা যায়।

অর্থাৎ, ওয়ার্নার, নর্কিয়া আর মার্শ ফিরলে মোস্তাফিজের একাদশে সুযোগ পাওয়া কঠিনই হয়ে যাবে। টিম সেইফার্ট তো রয়েছেনই। মোস্তাফিজের পরিবর্তে তারা চতুর্থ বিদেশি হিসেবে খেলাতে পারে লুঙ্গি এনগিদিকে। যদিও মোস্তাফিজ নিজের প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন। এখন দেখার বিষয় তারপরও পরবর্তী ম্যাচে মোস্তাফিজকে খেলাবে কিনা দিল্লি ক্যাপিটালস!

You May Also Like