ভারতীয় ফাস্ট বোলার শামির জাদুতে ফিদা এই মার্কিন পর্নস্টার

Untitled design 2022 04 03T180659.694

মাত্র ২৫ রানের বিনিময়ে ৩ উইকেট তুলে নেন শামি। প্রত্যেক বছরই ক্রিকেটপ্রেমীরা অপেক্ষা করে থাকেন আইপিএল টুর্নামেন্ট এর জন্য। এই টুর্নামেন্টের প্রধান আকর্ষণ থাকে বিভিন্ন ভারতীয় খেলোয়াড় এবং বিদেশি খেলোয়াড়দের মনমাতানো খেলা।

চলতি বছরে টাটা আইপিএল ২০২২ নিয়ে চলছে দেশজুড়ে চর্চা। এই বছরের নতুন টিম গুজরাট টাইটেন্সে টিমে জায়গা করে নিয়েছেন ভারতের ফাস্ট বোলার মহম্মদ সামি। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই ব্যাপক বোলিং করে সকলের মন জয় করে নিয়েছেন এই ফাস্ট বোলার। প্রথম ম্যাচে তাঁর অবদানের জন্য বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা পাচ্ছেন মহম্মদ সামি। দুর্দান্ত খেলার জন্য ফাস্ট বোলারকে শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন পর্নস্টার কেন্দ্রা।

ঠিক কি হয়েছিল জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন। গুজরাট টাইটেন্সের সাথে খেলা ছিল লখনৌ সুপার জায়েন্টসের। প্রথম বলেই মহম্মদ সামি উইকেট তুলে নেন লখনৌ সুপার জায়েন্টসের ক্যাপ্টেন কে এল রাহুলকে। সকলকে চমকে দিয়ে মাত্র ২৫ রানের বিনিময়ে ৩ উইকেট তুলে নেন শামি। এই ম্যাচ দেখেই শুভেচ্ছা বার্তা দিয়েছেন মার্কিন পর্নস্টার কেন্দ্রা। তিনি লিখেছেন, “দারুন পারফর্ম করেছে শামি”।

এই পোস্ট সর্বসম্মখে আসতেই তা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ইন্টারনেটে এই নিয়ে তুমুল চর্চা চালাচ্ছে। জানিয়ে রাখা ভাল, প্রথম ম্যাচে কে এল রাহুলের লখনৌ সুপার জায়েন্টস ব্যাট করতে নেমে ১৫৮ রান তোলে। বলা যেতে পারে, শামির জাদুতে হার্দিক পান্ডিয়ার প্রতিদ্বন্দ্বী কে এল রাহুলের দল দাঁড়াতেই পারেনি। শেষ পর্যন্ত ৫ উইকেট বাকি থাকতে জয় ছিনিয়ে নেয় গুজরাট টাইটেন্স। শামির দুর্দান্ত বোলিং নিয়ে ব্যাপক চর্চা হয় সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত উল্লেখ্য,

আজ অর্থাৎ শনিবার দিল্লি ক্যাপিটালস এর বিরুদ্ধে খেলতে নামবে গুজরাট টাইটেন্স। এই ম্যাচেও কি শামি জাদু দেখা যাবে, সেটাই দেখার

You May Also Like