অবশেষে ব্যাঙ্গালোর দলে যোগ দিলেন এই বিদ্ধংসী ব্যাটসম্যান! আতংকে বাকি দলগুলো

Untitled design 2022 04 03T024243.324

অবশেষে ক্রিকেটের মহা আসরে যোগ দিতে পুরোপুরি ভাবে প্রস্তুত অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। আসলে, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল রবিবার (২৭ মার্চ) তামিল রীতি অনুযায়ী ভারতীয় বংশোদ্ভুত ভিনি রামনকে বিয়ে করেছিলেন।

এই মর্মে আইপিএলের পঞ্চদশ তম মেগা আসরের প্রথম দিন থেকে দলে যোগ দিতে পারেননি ম্যাক্সওয়েল। তাকে ছাড়াই ইতিমধ্যে ব্যাঙ্গালোর শিবির খেলে ফেলেছে দুটি ম্যাচ। যার মধ্যে একটিতে জয়ী এবং একটিতে পরাজিত হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গতকাল ব্যাঙ্গালোর শিবিরে যোগ দেওয়ার জন্য ভারতে পৌঁছেছেন গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাক্সওয়েলের আগমনের বার্তা টুইটারে প্রকাশ করেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবির।

বর্তমানে তিনি বিসিসিআইয়ের নির্দেশ অনুযায়ী জৈব সুরক্ষা বলয়ে কিছুদিন অতিবাহিত করবেন। মেয়াদ উত্তীর্ণ হলে যোগ দেবেন ব্যাঙ্গালোর শিবিরে। ধারণা করা হচ্ছে, সামনের একটি ম্যাচে এখনো ২২ গজে নামতে পারবেন না গ্লেন ম্যাক্সওয়েল। আগামী ৯ এপ্রিল শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরের সেরা একাদশের সদস্য হতে পারেন ম্যাক্সওয়েল।

আপনাদের জানিয়ে রাখি, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ২০৬ রানের বিশাল লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছিল। যদিও মায়ানক আগারওয়ালের পাঞ্জাব কিংস খুব সহজে সেই লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছিল। দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের ১২৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ৩ উইকেটে জয় লাভ করে ব্যাঙ্গালোর।

আগামী ৫ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে খেলতে নামবে ব্যাঙ্গালোর।

You May Also Like