বিশ্বকাপের ফাইনালে খেলবে আর্জেন্টিনা!

Untitled design 2022 04 03T023916.375

২০২২ কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হয়েছে। এবারের বিশ্বকাপে তুলনামূলকভাবে সহজ গ্রুপে পড়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেটিনা। ‘সি’ গ্রুপে আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে রয়েছে মেক্সিকো, পোল্যান্ড ও সৌদি আরব।

তবে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি নিজেদের প্রতিদ্বন্দ্বীদের হালকা করে দেখছেন না। আর্জেন্টিনার গ্রুপে সব দলই কঠিন বলে মনে করছেন তিনি। নিজেদের পূর্ণ শক্তি দিয়েই আর্জেন্টিনাকে খেলতে হবে বলে জানিয়েছেন তিনি। একইসঙ্গে এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে খেলবে বলে আশাবাদী তিনি। গ্রুপ পর্বের ড্র শেষে টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, আর্জেন্টিনা কোনো সহজ গ্রুপে পড়েনি।

প্রতিপক্ষে হিসেবে মেক্সিকো কেমন দল সে সম্পর্কে আমরা জানি। পোল্যান্ড প্লে-অফে সুইডেনকে হারিয়ে বিশ্বকাপে উঠে এসেছে। আর সৌদি আরব খুব ভালো সুশৃঙ্খল একটি দল। তিনি বলেন, আমরা প্রতিপক্ষদের আমরা সম্মান করি। এটা একটা কঠিন গ্রুপ। তবে আমাদের বিশ্বাস আছে, আমরা ভালো করতে পারি। প্রতিপক্ষদের নিয়ে আমরা যেমন অভিযোগ করতে পারি না, তেমনি আত্মতৃপ্তিতেও ভুগতে পারি না।

তিনি আরও বলেন, আমি ভক্ত-সমর্থকদের বলব, শান্ত থাকুন ও বিশ্বকাপ উপভোগ করুন। আশা করি, সবশেষে আর্জেন্টিনা ফাইনালে থাকবে। সাম্প্রতিক সময়ে ফর্মের বিবেচনায় ‘সি’ গ্রুপে অনেকটাই এগিয়ে রয়েছে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপের বাছাইপর্বে ১৭ ম্যাচ খেলে ১১ জয় ও ৬ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ নিশ্চিত করে তারা। টানা ৩১ ম্যাচ ধরে হারের মুখ দেখেনি দলটি।

You May Also Like