নিরাপদে নিউজিল্যান্ড পৌঁছে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল

নিরাপদে নিউজিল্যান্ড পৌঁছে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার বাংলাদেশ সময় সকাল পৌনে ৮টায় ক্রাইস্টচার্চে পৌঁছান ক্রিকেটাররা। সন্ত্রাসী হামলার কারণে ২ বছর আগে এই ক্রাইস্টচার্চ থেকে ম্যাচ না খেলেই দেশে ফিরতে হয়েছিল বাংলাদেশ দলকে।

এবার নিউজিল্যান্ডের মাটিতে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ মার্চ। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় ওয়ানডে। বাংলাদেশ সময় সকাল সাতটায় শুরু হবে এই ম্যাচটি। ওয়েলিংটনে ২৬ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ। এটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ মার্চ হ্যামিলটনে বাংলাদেশ সময় সকাল সাতটায় সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে টাইগাররা। ৩০ মার্চ নেপিয়ারে ও ১ এপ্রিল অকল্যান্ডে যথাক্রমে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর বারোটায়।

নিউজিল্যান্ড সিরিজে ২০ সদস্যের বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment