গোপন তথ্য, ৪৯ বছরের শেষ হল না সৌরভের লোভ

20220314 225312

বাঙালির সপ্তাহঅন্ত মানেই দাদাগিরিতে সরগরম ড্রয়িং রুম! এই শো টিতে বিভিন্ন কুইজ এবং গেমস এর মাধ্যমে যেমন জানা যায় দেশ-বিদেশের নানান খবরা-খবর তেমনি প্রত্যেকটি এপিসোডে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সম্বন্ধেও অজানা তথ্য জানতে পারেন দর্শকেরা।

সৌরভ গাঙ্গুলী মানেই বাঙ্গালীর ইমোশন-তাই তাকে ঘিরে জল্পনা চিরকালীন। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রম পেজ থেকে শেয়ার করা দাদাগিরির এক টুকরো ঝলকে উঠে এলো সেই দৃশ্য! দাদাগিরির মঞ্চে এসেই “প্রিন্স অফ ক্যালকাটা”কে নিজেদের উৎসুক্য মেটাতে হরেক রকমের প্রশ্ন করেন প্রতিযোগিতারা। সঞ্চালক আসনে থাকা মহারাজও বেশ হাসি মুখেই স্বাচ্ছন্দ্যেতে উত্তর দেন সেই সকল প্রশ্নের। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া দাদাগীরির এপিসোডের টুকরো ঝলকে “দাদার লোভ” সম্বন্ধে প্রশ্ন করা হলে উত্তর আসে “খাওয়া-দাওয়া”, অন্যদিকে “দাদার সঞ্চয়” প্রশ্নের উত্তরে তিনি বলেন “রেপুটেশন”।

তবে এখানেই শেষ নয়! বছর ঊনপঞ্চাশের সৌরভ গাঙ্গুলী ঠিকরে বেরোনো গ্ল্যামারের রহস্যের কথা জানতে চাইলে দাদার অকপট উত্তর সবই নাকি মেকাপের কামাল! যদিওবা দাদার এই দাবি মানতে নারাজ ভক্তগনেরা। চলতি বছর নবমতম সিজনে পা রেখেছে দাদাগিরি। বিশেষ কারণবশত একটি সিজনে সঞ্চালকের আসনে না থাকতে পারলেও বাকি প্রত্যেকটি সিজেলেই একা হাতেই তিনি ধরেছেন এই শো এর হাল।

তবে খুব শীঘ্রই সম্প্রচারিত হবে দাদাগিরি অন্তিম পর্ব আর সেই বিষয়ে জি বাংলার অফিশিয়াল পেজে এক দাদাগিরি ভক্তের কাতর অনুরোধ, “দাদাগিরি আমার প্রিয় শো। এর মাধ্যমে প্রতি সপ্তাহে নতুন নতুন প্রশ্নের উত্তরের মাধ্যমে আমরা অনেক কিছু জানতে পারি।
জি বাংলার কাছে অনুরোধ দাদাগিরিকে এত তাড়াতাড়ি শেষ না করে সারেগামাপাকে প্রতি রবিবার সাড়ে আটটায় সম্প্রচারিত করলে বেশ ভাল হয়।” তবে দাদাগিরি ভক্তের এই অনুরোধ কি চ্যানেল কর্তৃপক্ষ আদেও রাখবে কিনা সে উত্তর ভবিষ্যতই দেবে!

You May Also Like