20220311 191304

আইপিএল ২০২২ঃ মুস্তাফিজকে বিশাল বড় সুখবর দিলো দিল্লি ক্যাপিটালস!

এবার আইপিএলে দল পাননি সাকিব আল হাসান, বাংলাদেশের মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে মোস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস। দুই কোটি রুপিতে বাংলাদেশি বাঁহাতি পেসারকে দলে ভিড়িয়েছে তারা। তবে দিল্লি তাকে দলে নিলেও নিয়মিত একাদশে রাখবে কিনা তা নিয়ে বেশ চিন্তিত ছিল ফিজ ভক্তরা। বর্তমানে নরকিয়ার ইনজুরিতে সেই চিন্তার অবসান কিছুটা হলেও কেটে গেছে। কেননা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ শুরু হওয়ার আগেই দিল্লি ক্যাপিটালস শিবিরের কাছে খারাপ খবর।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তাদের ফাস্ট বোলার এনরিখ নরকিয়াকে নাকি আইপিএল ২০২২ পাবে না দিল্লি। ফলে সংকটের মুখোমুখি দিল্লি ক্যাপিটলস। রিপোর্ট অনুযায়ী, এনরিখ নরকিয়া এখনও ফিট নন এবং তদন্তের পরই তাকে আইপিএল খেলার অনুমতি দেওয়া হবে। এবছর মেগা নিলামের আগে ঋষভ পন্তকে ছাড়াও দিল্লি ধরে রেখেছিল তরুণ ওপেনার পৃথ্বী শ, স্পিনার অল-রাউন্ডার অক্ষর প্যাটেল ও প্রোটিয়া পেসার এনরিখ নরকিয়াকে। আর দিল্লির একাদশে খেলা নিয়ে মুস্তাফিজের সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল নরকিয়াকে নিয়েই। এতদিন পর্যন্ত দলের মূল পেসার হিসেবে দিল্লি ধরে রেখেছিল আনরিখ নরকিয়াকে, স্বাভাবিকভাবেই এই গতি তারকাকে নিয়মিত খেলানোর চিন্তা করেছিল দিল্লি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

নরকিয়ার সঙ্গে দলের দ্বিতীয় পেসার হিসেবে মোস্তাফিজ খেলেন কি না, এতদিন প্রশ্ন ছিল এটিই। তবে নরকিয়ার ইনজুরিতে দিল্লির একাদশে মোটামুটি নিশ্চিত হয়ে গেছে মুস্তাফিজ।

কেননা মোস্তাফিজ আর সাকারিয়া, দুজনই গত মৌসুমে রাজস্থানের হয়ে খেলেছিলেন। একজনের জন্য আরেকজন খেলতে পারবেন না, মোস্তাফিজ যেহেতু বিদেশি।

সেহেতু তাঁর খেলার সুযোগ কম—এমনটা মনে করা হলেও গতবার তেমনটা হয়নি। মোস্তাফিজ আর সাকারিয়া নিয়মিত খেলে গিয়েছেন রাজস্থানের একাদশে। এবারও সে ‘ফর্মুলা’ প্রয়োগ করতেই পারে দিল্লি।

নোটঃ সকল ধরনের খেলার খবর ও চলাকালীন সকল খেলার স্কোর পেতে উপরে থেকে ফলো করে দিন। আমরা সবসময় আপনাদেরকে লিগাল তথ্য দিয়ে হেল্প করার চেষ্টা করে থাকি, তাই সবসময় আমাদের সাপোর্ট দিন।