গোপন তথ্য ফাস করেই দেশ ছাড়লেন সাকিব

সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই পৃথিবীর আলো দেখবে সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির দম্পতির তৃতীয় সন্তান। এরকম সময়ে স্বাভাবিক ভাবেই স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফর থেকে নিজকে সরিয়ে নিয়েছেন সাকিব।

যার কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে না এই অলরাউন্ডারকে। থাকবেন না শ্রীলঙ্কা সফরেও, তবে সেটা আইপিএলের জন্য।

সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে মা শিরিন আক্তারকে সাথে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন সাকিব আল হাসান। দেশ ছাড়ার আগে বাংলাদেশের জন্য শুভ কামনা জানিয়ে এই অলরাউন্ডার বলেছেন দেশের হয়ে খেলা মিস করবেন তিনি।

সাকিবের দেশ ছাড়ার বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান। তবে সাকিব আবার দেশে ফিরবেন কবে এই বিষয়ে কিছু জানা যায়নি। রাতে সোয়া তিনটায় সাকিবের বিমান দেশ ছেড়ে যায়।

সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই পৃথিবীর আলো দেখবে সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির দম্পতির তৃতীয় সন্তান। এরকম সময়ে স্বাভাবিক ভাবেই স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফর থেকে নিজকে সরিয়ে নিয়েছেন সাকিব। যার কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে না এই অলরাউন্ডারকে। থাকবেন না শ্রীলঙ্কা সফরেও, তবে সেটা আইপিএলের জন্য।

জানিয়ে রাখা ভাল, এপ্রিলে শ্রীলঙ্কার মাটিতে দুই টেস্টের সিরিজ খেলতে যাবে বাংলাদেশ দল। সেখানেও থাকবেন না সাকিব। কারণ, ওই সময়ই চলবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আইপিএল খেলতে এরই মধ্যে বিসিবির কাছ থেকে ছুটির আবেদন করেন সাকিব। বিসিবি সেই ছুটির আবেদন মঞ্জুর করেছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment