18 2010290906

সৌরভের অসুস্থায় আবেগঘন টুইট করে ফের বিতর্কের জন্ম দিলেন প্রাত্তন প্রেমিকা নাগমা

বাড়িতে শনিবার মাথা ঘুরে পড়ে যান। সঙ্গেসঙ্গেই হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। আর সেই খবরে উতলা হয়ে টুইট করলেন অভিনেত্রী নাগমা। একসময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তাঁদের নিয়ে আলোচনাও হত নিরন্তর। ভারতীয় ক্রিকেট-বলিউড জুটির তালিকায় আক্ষেপ হয়েই রয়ে গিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং নাগমা। শনিবার হঠাৎ অসুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হওয়ার পরই বিচলিত হয়ে পড়লেন অভিনেত্রী নাগমা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে নাগমা টুইট করেন। যেখানে তিনি সংক্ষিপ্ত বয়ানে লেখেন, “দ্রুত আরোগ্য কামনা করছি। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। অনেক প্রার্থনা রইল।” শনিবারেই ভয়ানক দুশ্চিন্তা ঘিরে ধরে গোটা দেশকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের কিনা হৃদরোগ! বছরের দ্বিতীয় দিনেই এমন খবর শুনে গোটা দেশের হৃদযন্ত্র যেন থেমে গিয়েছিল এক লহমায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

শনিবার সকালে বাড়িতেই জিম করছিলেন তিনি। পরিচিত মহলে জানা গিয়েছে, সেই সময় বাড়িতেই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে বেসরকারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানানো হয়, “গতকাল রাত থেকেই ভালো বোধ করছিলেন না সৌরভ। তা সত্ত্বেও শনিবার নিজের প্রাত্যহিক জিম সেশন বন্ধ করতে চাননি। তবে জিম করার মাঝেই অসুস্থ বোধ করতে থাকেন। চিকিৎসকরা আপাতত এই ব্ল্যাক আউটের কারণ খোঁজার চেষ্টা করছেন। এতে হৃদরোগজনিত সমস্যা থাকতে পারে।”

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মন্ডল জানান, “ওঁর হার্টে সামান্য ব্লকেজ রয়েছে। ওঁর এনজিওপ্ল্যাস্টি করা হবে। আপাতত উনি সুস্থ রয়েছেন।”

রাজ্যপাল জগদীশ ধনকর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বোর্ড সচিব জয় শাহ, ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্ল প্রত্যেকেই এদিন সৌরভের আরোগ্য কামনায় টুইট করেন। সেই তালিকায় রয়েছেন নাগমাও।

নোটঃ সকল ধরনের খেলার খবর ও চলাকালীন সকল খেলার স্কোর পেতে উপরে থেকে ফলো করে দিন। আমরা সবসময় আপনাদেরকে লিগাল তথ্য দিয়ে হেল্প করার চেষ্টা করে থাকি, তাই সবসময় আমাদের সাপোর্ট দিন।