ঢাকার জ্যামে ক্রিকেট ঝড় উঠেছে ভারতীয় মিডিয়া!

InCollage 20220310 015622421

ট্রাফিক জ্যাম’ – রাজধানী ঢাকার বাসিন্দাদের নিত্যসঙ্গী। যদিও এই জ্যাম কমিয়ে আনার নানা চেষ্টা প্রতিনিয়তই দেখা যায় সরকার কিংবা প্রশাসনের পক্ষ থেকে। এর কিছু সুফল মাঝে মধ্যে দেখা যায়। চিহ্নিত বড় বড় কিছু জ্যামের জায়গায় তা কমিয়ে আনা সম্ভব হয়েছিল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু ঢাকাবাসীর সাম্প্রতিক অভিজ্ঞতা খুব একটা ভালো নয়। ভোর থেকে মধ্যরাত- অসহনীয় জ্যাম লেগেই রয়েছে ঢাকার রাস্তায়। ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হচ্ছে জ্যামের মধ্যে। কোনো কোনো স্থানে এমন অবস্থা তৈরি হয় যে, কখন কীভাবে সেই জ্যাম থেকে মুক্তি পাওয়া যাবে তার কোনো উপায় খুঁজে পান না- ভুক্তভোগী। তবে, কিছু রসিক মানুষ জ্যামের এই সময়টাকেও আনন্দ-বিনোদনে মাতিয়ে রাখতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ঢাকা কলেজের সামনে আকটে থাকা জ্যামের মধ্যেই একটু ফাঁকা জায়গা পেয়ে ক্রিকেটের ব্যাট-বল নিয়ে মেতে উঠেছিলেন কয়েকজন যুবক। জ্যামে আটকা সময়ে ক্রিকেট খেলার সেই মজাদার মুহূর্তের একটি ভিডিও করেছিলেন মিরাজ মাহবুব নামে একজন। তিনি আবার সেই ভিডিওটি পাঠিয়ে দিলেন ক্রিকইনফোর কাছে। ক্রিকেটের জনপ্রিয় সাইটটিও সেই ভিডিও তাদের ফেসবুক এবং টুইটারে প্রকাশ করেছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ভারতীয় প্লাটফর্ম ক্রিকইনফো ক্যাপশনে লিখেছে, ‘নিশ্চিত ঢাকার মানুষ জানে ট্রাফিক জ্যামে আটকে থাকা সময়টাকে কীভাবে কাজে লাগাতে হয়।’ এক ঘণ্টায় ক্রিকইনফোর সেই ভিডিওটিকে লাইক করেছেন ২৩ হাজার মানুষ। মন্তব্য করেছেন প্রায় দেড় হাজার মানুষ। শেয়ার করেছেন প্রায় সাড়ে তিন হাজার মানুষ। বলা যায় ‘জ্যামের ক্রিকেটে’র এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে এরই মধ্যে।

নোটঃ সকল ধরনের খেলার খবর ও চলাকালীন সকল খেলার স্কোর পেতে উপরে থেকে ফলো করে দিন। আমরা সবসময় আপনাদেরকে লিগাল তথ্য দিয়ে হেল্প করার চেষ্টা করে থাকি, তাই সবসময় আমাদের সাপোর্ট দিন

You May Also Like