এইমাত্র পাওয়াঃ ভক্তদের জন্য বিশাল খুশির সংবাদ দিলেন সাকিব!

InCollage 20220309 220327600

পুরো দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছুটি পাওয়ায় টেস্ট ক্রিকেট থেকে বিরতির সিদ্ধান্ত প্রত্যাহার করেছেন সাকিব আল হাসান। সাকিব জানিয়েছেন, পরবর্তী সিরিজগুলোতে খেলার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বোর্ডের সাথে আলোচনা করে। আইপিএলের জন্য সাকিব দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলতে চাননি। তার আগে বিসিবিকে জানিয়েছিলেন, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টেস্ট থেকে বিরতি চান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আইপিএলে দল না পাওয়ায় বোর্ড সভাপতির সাথে আলোচনায় নিজেই জানিয়েছিলেন, ওয়ানডের সাথে টেস্টও খেলবেন দক্ষিণ আফ্রিকায়। তবে গত ৬ মার্চ সাকিব দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছুটি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেন। ততদিনে দলও চূড়ান্ত হয়ে গেছে। ২ দিন অপেক্ষার পর সাকিবের ছুটি মঞ্জুর করা হয়েছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সাকিবের অনীহা ছিল মূলত টেস্টে। যদিও সর্বশেষ চুক্তির আগে সাকিব নিজেই জানিয়েছিলেন, তিন ফরম্যাটেই নিয়মিত খেলবেন তিনি। সেই অনুযায়ী তিন ফরম্যাটের চুক্তি করা হয় সাকিবের সাথে। এমন পরিস্থিতিতে টেস্ট থেকে সাকিবের বিরতি চাওয়া সমালোচনার জন্ম দেয়। তবে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, সাকিব টেস্ট থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন। আগামী সিরিজগুলোতে অংশগ্রহণের ব্যাপারে সাকিব তার পরিকল্পনাও শীঘ্রই জানাবেন বোর্ডকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

নিজামউদ্দিন চৌধুরীর উপস্থিতিতে গণমাধ্যমকে জালাল ইউনুস বলেন, ‘আজ সাকিব আমাদের জানিয়েছে দক্ষিণ আফ্রিকা সফর পুরোটা থেকেই প্রত্যাহার করে নিতে চায়, বিশ্রাম চায়। শুধু দক্ষিণ আফ্রিকা সফর। সে সেই (টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টেস্ট না খেলার সিদ্ধান্ত) অবস্থান থেকে সরে এসেছে। সেটা আগে ছিল। এখন সেটা আর আসবে না। সে এসে আমাদের সাথে বসে তার ভবিষ্যৎ পরিকল্পনা জানাবে। সেটা তার মুখ থেকেও জানতে পারবেন।’ – সুত্রঃ বিডিক্রিকটাইম

নোটঃ সকল ধরনের খেলার খবর ও চলাকালীন সকল খেলার স্কোর পেতে উপরে থেকে ফলো করে দিন। আমরা সবসময় আপনাদেরকে লিগাল তথ্য দিয়ে হেল্প করার চেষ্টা করে থাকি, তাই সবসময় আমাদের সাপোর্ট দিন♥

You May Also Like