resize 1646823481822901133gentelciekter20210929074658

বর্তমান ক্রিকেট বিশ্ব সেরা ১০ ভদ্র ক্রিকেটারের তালিকা প্রকাশ

“ক্রিকেট ভদ্র লোকের খেলা” এ কথাটি তো খেলাটির একরকম সমার্থক শব্দই বলা যায়। আর কিছু কিছু অতি অসাধারণ মনের ভদ্র জন্য ক্রিকেট আরো মহিমানিত্ব হয়েছে। এই মানুষদের কারণেই সবাই ক্রিকেটকে সবাই সম্মানের চোখেই দেখে। ক্রিকেট বিশ্বে এমন অনেক ভদ্র ক্রিকেটাররা আছেন যারা বিশ্বব্যাপী সম্মানিত। বলতে গেলে ক্রিকেটবিশ্বে এদের কোনো হেটার্স নেই।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আর এই তালিকায় সবার আগে আছেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান হাশিম আমলা। আর তারপরেই আছেন বাংলাদেশের সেরা বোলার মুস্তাফিজুর রহমান। এই সকল ক্রিকেটাররা তাদের ভদ্রতার জন্য বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয় ও সম্মানিত। ফেসবুকে একটি প্রতিষ্ঠান ক্রিকেটবিশ্বে সম্মানিত এমন ১০ জন ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

চলুন একনজরে দেখেনিন এই তালিকাটি- এই তালিকায় প্রথমে আছেন দক্ষিণ আফ্রিকার বিখ্যাত ডানহাতি ব্যাটসম্যান হাশিম আমলংতালিকায় দ্বিতীয় স্থানে আছেন বাংলাদেশের সেরা বোলার মুস্তাফিজুর রহমান। তালিকায় তৃতীয় স্থানে আছেন পাকিস্তানি বংশোদ্ভুত ইংল্যান্ডের বিখ্যাত অলরাউন্ডার মঈন আলী ।তালিকায় চতুর্থ স্থানে আছেন ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চমানের ভারতীয় ব্যাটসম্যান শচীন রমেশ তেন্ডুলকর।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তালিকায় পঞ্চম স্থানে আছেন, লঙ্কান লিজেন্ড কুমারা সাঙ্গাকারা। তালিকায় ছষ্ঠ স্থানে আছেন ভারতের সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবির। । এই তালিকায় সপ্তম স্থানে আছেন আরেক শ্রীলঙ্কার ক্রিকেটার দেনাগামাগে প্রবোথ মাহেলা ডি সিলভা জয়াবর্ধনে ।

তালিকায় অষ্টম স্থানে আছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। তালিকায় নবম স্থানে আছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স ।

তালিকায় সর্বশেষ দশম স্থানে আছেন বর্তমান নিউজিল্যান্ডের অধিনায়ক কেন স্টুয়ার্ট উইলিয়ামসন। উল্লেখ্য, এই তালিকাটিতে আপনাদের পছন্দের ক্রিকেটারের নাম নাও থাকতে পারে। আপনার পছন্দের ক্রিকেটারের নাম আমাদের জানান কমেন্ট করে।