চমকে ভরা আর্জেন্টিনা দল ঘোষণা; দেখেনিনি আর্জেন্টিনার দুই ম্যাছের সময়সূচী

InCollage 20220307 154021133

ইতোমধ্যে দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। ব্রাজিলের পর দ্বিতীয় দল হিসেবে বিশ্বকাপে জায়গা করে নিয়েছে তারা। তবে বিশ্বকাপ বাছাইয়ে আরও দুটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। আসন্ন ম্যাচগুলোকে সামনে রেখে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ভেনেজুয়েলা ও ইউকুয়েডরের বিপক্ষে ম্যাচের জন্য ৪৪ সদস্যের একটা বিশাল বহর ঘোষণা করেছে আর্জেন্টিনা। সেই দলে আছেন অধিনায়ক লিওনেল মেসি। ৪ মাস পর জাতীয় দলে ফিরেছেন মেসি। সর্বশেষ নভেম্বরে জাতীয় দলের জার্সিতে দেখা গিয়েছিল মেসিকে। এরপর গত জানুয়ারিতে আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেললেও দলে ছিলেন না মেসি। মূলত তিনি তখন করোনাভাইরাস থেকে মুক্ত হয়ে পিএসজির হয়ে ব্যস্ত ছিলেন। এ কারণে ভ্রমণ ঝুঁকি এড়াতে তাকে দলে ডাকা হয়নি। তবে এবার আর কোনো সমস্যা নেই।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিশ্বকাপের টিকিট নিশ্চিত হয়ে যাওয়ায় নতুন ও পুরোনো মিলিয়ে ৪৪ জন জায়গা পেয়েছেন দলে। আগামী ২৬ মার্চ সকাল সাড়ে ৫টায় ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর ৩০ মার্চ তারা মুখোমুখি হবে ইউকুয়েডরের।
৪৪ সদস্যের আর্জেন্টিনা দল-
গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো, এমিলিয়ানো মার্টিনেজ, এস্তেবান আন্দ্রাদা, হেরোনিমো রুলি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, হুয়ান ফয়েথ, লুকাস মার্টিনেজ কোয়ার্তা, হেরমান পেজ্জেলা, নিকোলাস অটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, নেহুয়েন পেরেজ, নিকোলাস টালিয়াফিকো, মার্কোস আকুনইয়া।
মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, জিওভানি লো চেলসো, গিদো রদ্রিগেজ, ম্যানুয়েল লানজিনি, নিকোলাস গঞ্জালেস, লিয়ান্দ্রো পারেদেস, লুকাস ওক্যাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, আলেহান্দ্রো পাপু গোমেজ, এসকিয়েল পালাসিওস, রবার্তো পেরেইরা, নিকোলাস পাজ, টিয়াগো জেরালনিক, ভালেন্তিন কারবোনি, লুকা রোমেরো।

ফরোয়ার্ড: লাওতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল কোরেয়া, জুলিয়ান আলভারেজ, হোয়াকিন কোরেয়া, আনহেল ডি মারিয়া, পাওলো দিবালা, লিওনেল মেসি, জিওভানি সিমিওনে, মাতিয়াস সুলে, লুকাস বোয়ে, ফ্রাঙ্কো কারবোনি, আলেহান্দ্রো গারানচো।

You May Also Like