InCollage 20220307 152101041

আবারও বাংলাদেশকে চরম অপমান করলো পাকিস্তানের রশিদ লতিফ

বাংলাদেশ ক্রিকেটকে অযথাই খোঁচা দেওয়াটা যেন অভ্যাসে পরিণত করেছেন পাকিস্তানি ক্রিকেটাররা। বিশেষ করে দলটির সাবেক ক্রিকেটারদের মধ্যে এই প্রবণতা বেশি লক্ষ যাচ্ছে। এবার সেই তালিকায় যোগ হলেন দেশটির কিংবদন্তি সাবেক ক্রিকেটার রশিদ লতিফ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই কিংবদন্তি ক্রিকেটার বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে জিততে হলে রানরেট আরও ভালো রাখতে হবে। তাদের (অস্ট্রেলিয়া) বিপক্ষে আমরা টেস্ট খেলি কম। মনে হচ্ছে এখনো আমাদের শিখতে হবে।

এটা শ্রীলঙ্কা বা বাংলাদেশ নয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট ম্যাচ জিততে হলে রানরেট ভালো রাখতেই হবে।’ এর আগে রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্টে নিজেদের প্রথম ইনিংসে রানের পাহাড় তুলেছে স্বাগতিক পাকিস্তান। তবে রানরেট ছিল কম।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সেটি নিয়েই মেজাজ হারিয়েছেন রশিদ লতিফ। তিনি আরও বলেন, ‘৫০০ রানের চেষ্টা করলে আপনাকে আবহাওয়ার কথা মাথায় রাখতে হবে। দ্বিতীয় দিন চা বিরতির আগে ইনিংস ঘোষণা করতে হবে। তখন লাঞ্চ বিরতি পর্যন্ত স্বাভাবিক ক্রিকেট খেলতে হবে। তারপরই সিদ্ধান্ত নিতে হয়।’

এদিকে টেস্টে ম্যাচের তৃতীয় দিনে পাকিস্তানের ৪৭৬ রানের জবাবে তৃতীয় দিন শেষে অস্ট্রেলিয়া সংগ্রহ ২ দুই উইকেট হারিয়ে ২৭১ রান। বর্তমানে ক্রিজে রয়েছেন মার্নাস লাবুশেন ও স্টিভেন স্মিথ।