InCollage 20220304 230051379

মাত্র পাওয়াঃ আইপিএল থেকে উরে এলো মুস্তাফিজের জন্য বড় দুঃসংবাদ

বড় দুঃসংবাদ, আইপিএলে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করায় বাধ্যতামূলক তিনদিন আটকে থাকতে হবে মুস্তাফিজদের। বাংলাদেশ থেকে একমাত্র ক্রিকেটার যে আইপিএলে এবারের আসরের নিলামে বিক্রি হয়েছে সে হল কাটার মুস্তাফিজ। আর এবারের আসরে সে দল পেয়েছে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠ কাপাবে মুস্তাফিজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

২৬ মার্চ থেকে মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। যেখানে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করে দলের সঙ্গে যোগ দিতে তিন দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটার এবং টুর্নামেন্টের সঙ্গে সংশ্লিষ্টদের।

বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের সময় দলগুলোর তিনবার আরটি-পিসিআর টেস্ট হবে। পরের তিনদিন অর্থাৎ ষষ্ঠ দিনের আগে হবে আরও তিনবার টেস্ট। নেগেটিভ আসলে চতুর্থ দিন জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করতে পারবেন ক্রিকেটার এবং সংশ্লিষ্টরা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এবারের আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবে মুস্তাফিজুর রহমান। নিয়ম অনুযায়ী তিনের কোয়ারেন্টাইনে থাকবেন বাংলাদেশের পেসারও।

আগামী মাসের ২৬ তারিখে শুরু হবে আইপিএলের ১৫তম আসর। মূলত কোভিড আতঙ্কের কারণে পুরো ভারতজুড়ে আইপিএল আয়োজন না করে, মহারাষ্ট্রের চারটি স্টেডিয়ামে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই আসরে লিগ পর্বের ম্যাচগুলোতে মাঠে দেখা যাবে দর্শক।এবারের আসরের লিগ পর্বে ওয়াংখেড়েতে ২০ ম্যাচ, দ্য ব্র্যাবোর্নে ১৫ ম্যাচ এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হবে ২০ ম্যাচ। আর মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের গ্রাউন্ডে হবে ১৫টি ম্যাচ। এদিকে আইপিএলের এবারের আসরে লিগ পর্বে থাকছে না রাউন্ড রবিন লিগ পদ্ধতি। দশ দলের এই আসরে দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে দলগুলো। লিগ পর্বে নিজ গ্রুপের প্রত্যেক দলের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে সব দল। আর অপর গ্রুপের নির্ধারিত একটি দলের বিপক্ষে দুটি ম্যাচ এবং বাকি চারটি দলের বিপক্ষে একটি করে ম্যাচ খেলবে প্রত্যেক দল