InCollage 20220304 220734864

সবাইকে অবাক করে আইপিএলে দল পেতে যাচ্ছে সাকিব আল হাসান

আমরা আগেও দেখেছি যে কয়েক বছর যাবত আইপিএলে কয়েক দলের হয়ে বল বা ব্যাট হাতে মাঠ কাপিয়েছে সাকিব আল হাসান। কিন্তু এবার তার বিপরিত দেখাগেছে এবার নিলামে উঠলেও তাকে কিনতে কনো দল আগ্রহ দেখায়নি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের নিলামে ছিলেন বাংলাদেশের ৫ ক্রিকেটার। কিন্তু নিলামে কেবল নাম উঠে দুই তারকার। এর মধ্যে কেবল দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তাকে দলে ভেড়ায় দিল্লি ক্যাপিটালস।

এদিকে নিলামে দুইবার নাম উঠলেও সাকিব আল হাসানের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল। এ নিয়ে সাকিবের ভক্তদের মধ্যে বিরুপ প্রভাব পড়েছিল।

তবে এবারের আসরে সাকিবের দল পাওয়া নিয়ে সম্ভাবনা দেখা দিয়েছে। আর গুন্জন উঠেছে এবারের আসরের নতুন দল গুজরাট টাইটান্সে দেখা যেতে পারে সাকিবকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

মূলত বায়োবাবলের কারণে এবারের আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ইংলিশ ব্যাটার জেসন রয়। জেসন চলে যাওয়ায় সাকিবের দিকে নজর রেখেছে গুজরাট। ভারতীয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকটেকার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

নিলাম থেকে ২ কোটি রুপিতে জেসন রয়কে দলে ভিড়িয়েছিল গুজরাট। তবে বায়োবাবল ও অবসাদের কারণে এবারের আসরে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন রয়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এ কারণে তার বিকল্প ক্রিকেটারের খোঁজে নেমেছে গুজরাট। রয়ের বদলি সম্ভাব্য পাঁচ জন ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছে ক্রিকটেকার।

এই পাঁচজন ক্রিকেটারের তালিকায় সাকিব ছাড়াও আছেন স্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক অ্যারন ফিঞ্চ, ইংল্যান্ডের ওপেনার দাভিদ মালান, নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল এবং ভারতের সুরেশ রায়না।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ক্রিকটেকার সাকিবকে সম্ভাব্য পাঁচজনের তালিকায় রাখলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যে দল ঘোষণা করেছে তাতে নাম রয়েছে সাকিবের। এখন দেখার পালা সাকিবকে কী আসলেই দলে ভেড়াবে গুজরাট?