প্রথম দিনেই সশরীরে দলবদলে অংশ নিলেন মাশরাফি

চোটের কারণে বিপিএলের শেষদিকের ম্যাচগুলো খেলা হয়নি। তার আগে বেশ কয়েকটি ম্যাচ খেলেছেন মাশরাফি বিন মর্তুজা। সুস্থ থাকলে ঢাকার ক্লাব ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ঢাকা প্রিমিয়ার লিগও খেলবেন।

তা খেলবেন বলেই নতুন মৌসুমে সশরীরে এসে দলবদলে অংশ নেওয়া। তিনি এখন মুক্ত। অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন দুই বছর আগে। তবে ওয়ানডে থেকে অবসরের ঘোষণা এখনও দেননি। অবশ্য জাতীয় দলের বহরেও আর নেই মাশরাফি। তাই ‘পঞ্চপান্ডবের’ জ্যেষ্ঠ পান্ডব এখন মুক্ত বিহঙ্গ। জাতীয় দলের জৈব সুরক্ষা বলয়মুক্ত।

এ কারণেই তাকে আর অনলাইনে দলবদল করতে হয়নি। আজ থেকে শুরু হওয়া প্রিমিয়ার ক্রিকেট লিগের দলবদলের প্রথম দিন সশরীরে এসে লিজেন্ডস অফ রূপগঞ্জে সই করে গেলেন মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের শীর্ষ তারকারা কে কোন দলে খেলবেন? তা আগেই জেনে গিয়েছিলেন জাগো নিউজের পাঠকরা। আগের বছর শেখ জামাল ধানমন্ডির হয়ে খেলা জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দেশের অন্যতম শীর্ষ তারকা মাশরাফি এবার লিজেন্ডস অফ রূপগঞ্জে খেলবেন, তা আগেই জানা হয়েছিল। সেটাই হয়েছে।

বুধবার শেরে বাংলায় সিসিডিএম কার্যালয়ে এসে দলবদল কার্যক্রমে অংশ নিলেন মাশরাফি। প্রিমিয়ার লিগের ২০২২ সালের আসরে তার নতুন ঠিকানা লিজেন্ডস অব রূপগঞ্জ। বছর তিনেক আগে মাশরাফি এক মৌসুম লিজন্ডেস অফ রূপগঞ্জের হয়ে খেলেছিলেন। লিজেন্ডস অফ রূপগঞ্জ কর্মকর্তারা জানিয়েছেন, দলবদল শেষে আগামীকালই (বৃহস্পতিবার) ভারত যাবেন মাশরাফি। চিকিৎসার জন্যই মূলত ভারত যাত্রা তার।

You May Also Like