আফগানিস্তানের বিপক্ষে ১ম টি-২০ ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজ: সদ্য শেষ হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ যেখানে ২-১ সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। তবে ভক্ত সমর্থকদের মনের আশা পূরণ করতে পারেনি তামিম বাহিনী। এই দিকে আর মাত্র কয়েক দিন পর শুরু হবে বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যকার দুই ম্যাচের টি-২০ সিরিজ। আগামী ২ ও ৩ মার্চ মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-২০ সিরিজ।

চলুন দেখে নেয়াযাক আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ।

ওপেনিংয়ে দেখা যেতে পারে দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাসের সাথে বিপিএলে চার ছক্কার ঝড় তোলা মুনিম শাহরিয়ারকে, তিন নম্বর পজিশনে দেখা যাবে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তার পরের পজিশনে যথারীতি মুশফিকুর রহিম। এই সিরিজ দিয়ে আবারও টি-২০ দলে ফিরছেন মি. ডিপেন্ডডেবল। তার পরের স্থানে দেখা যাবে অধিনায়ক মাহামুদউল্লাহ রিয়াদকে। ৬ নম্বর পজিশনে আফিফ হোসেন। ৭ নম্বরে মেহেদী হাসান, তারপরে নাসুম আহমেদ।

আর বোলিং ডিপার্টমেন্ট সামলাবেন তাসকিন আহমেদ, কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ও দারুন ছন্দে থাকা শরীফুল ইসলাম। আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, মেহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দল

মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান, ইয়াসির আলী, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, শহীদুল ইসলাম, মোহাম্মদ নাঈম।

You May Also Like