এমবাপেকে যে দামের প্রস্তাব দিয়েছে পিএসজি তা শুনলে চোখ কপালে উঠবে!

কিলিয়ান এমবাপে কি রিয়াল মাদ্রিদে যাবেন? ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় প্রশ্ন এখন এটাই। ফরাসি তারকাকে দলে ভেড়াতে মরিয়া রিয়াল, তিনিও যেতে চান স্প্যানিশ ক্লাবটিতে। আবার তাকে কোনোভাবেই ছাড়তে রাজি না বর্তমান ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁ। সব মিলিয়ে চলতি মৌসুম শেষে ফ্রি অ্যাজেন্ট হতে যাওয়া এই তারকার ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। এর মধ্যেই আরও একবার পিএসজির পক্ষ থেকে চুক্তি নবায়নের প্রস্তাব দেওয়া হয়েছে। সেটাও বড় ধরনের অঙ্কের। কত? সংখ্যাটা শুনলে চোখ কপালে উঠতে পারে।

ফরাসি দৈনিক লা প্যারেসিয়ান জানাচ্ছে, বছরে ৫০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দেওয়া হয়েছে, টাকার অঙ্কে যা সাড়ে চারশ কোটিরও বেশি। সঙ্গে চুক্তি নবায়ন করলেই আরও ১০০ মিলিয়ন ইউরো দেওয়া হবে বোনাস হিসেবে। ২০২৪ পর্যন্ত তার সঙ্গে নতুন চুক্তি করতে চায় পিএসজি।

পিএসজি এখনও এমবাপের চুক্তি নবায়নের হাল ছাড়েনি, ভবিষ্যতেও ছাড়বে না বলেই জানা যাচ্ছে। যদিও চলতি মৌসুম শেষেই তাকে দলে নিতে চায় রিয়াল মাদ্রিদ। শোনা যাচ্ছে, ৯ মার্চ পিএসজির সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের পর কোনো ঘোষণা দেবে স্প্যানিশ ক্লাবটি।

প্রথম লেগে এমবাপের গোলে জিতেছিল পিএসজি। ওই ম্যাচের পর নিজের ভবিষ্যতের ব্যাপারে তিনি বলেছিলেন, ‘আমি ফুটবলে পুরো মনোযোগ দিতে চাই যেটা আমার সতীর্থদেরও বলেছি। অনেক কিছুই বলা হচ্ছে, সবাই সবকিছু জানে আর সবাই বলার জন্যই এটা নিয়ে কথা বলছে। কিন্তু আমি সত্যিই দলকে সাহায্য করার দিকে মনোযোগ দিচ্ছি। গত সপ্তাহে একটা সাক্ষাৎকারে বলেছি আর আজকে করে দেখিয়েছি।’

You May Also Like