আইপিএলের নতুন নিয়ম, দেখেনিন যাদের বিপক্ষে খেলবে মুস্তাফিজের দিল্লি

বদলেছে আইপিএলের নিয়ম। এবারের লিগ আগের মতো হবে না। ফলে প্রতিটি দল একে অপরের বিপক্ষে আর দুটি ম্যাচ খেলতে পারবে না। থাকছে না হোম-অ্যাওয়ে পদ্ধতিও।

আগামী ২৬ মার্চ থেকে শুরু হবে আইপিএলের ১৫তম আসর। ২৯ মে ফাইনাল অনুষ্ঠিত হবে। তার আগে লিগ পর্বে দশটি দল মোট ৭০টি ম্যাচে মুখোমুখি হবে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে দিয়েছে বিসিসিআই। দিল্লি ক্যাপিটালস আছে এ গ্রুপে। এই ফ্রাঞ্জাইজিটিতে খেলবেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান।

এ গ্রুপের অন্য দলগুলো হলো- মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস ও লখনউ সুপার জয়ান্ট। আর বি গ্রুপের দলগুলো- চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দ্রাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, পাঞ্জাব কিংস ও গুজরাট লায়ন্স।

এর মধ্যে নিজ গ্রুপের মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস ও লখনউ সুপার জয়ান্টের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালস। বি গ্রুপের পাঞ্জাব কিংসের বিপক্ষেও দুটি ম্যাচ খেলবে তারা। এর বাইরে চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দ্রাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও গুজরাট লায়ন্সের বিপক্ষে একটি করে ম্যাচ খেলবে দিল্লি।

You May Also Like