ব্রেকিং নিউজঃ লিটনকে নিয়ে ভবিষ্যৎবানী করলেন জেমি সিডন্স

অবশেষে ব্যাট হাতে জ্বলে উঠেছেন জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান লিটন দাস। ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ব্যর্থতার পর সমালোচনার মুখে পড়েন লিটন দাস। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেকে তুলে ধরতে ব্যর্থ হয়েছেন তিনি।

তবে সম্প্রতি সময়ে আবারো পারফরম্যান্স ফিরে পেয়েছেন লিটন দাস। ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজের সেঞ্চুরি করার পর ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের আবারো সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। তবে লিটনকে পারফেক্ট করতে কঠোর পরিশ্রম করবেন জেমি সিডন্স।

গতকাল শনিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলনে সিডন্স বলেন, “লিটন দাস দারুণ পারফর্ম করছে। ছোট ছোট কিছু ব্যাপার দেখছি, যেখানে আমি ওকে সাহায্য করতে পারি। ওকে নিখুঁত করে তোলার শেষ কাজটুকু করতে পারলে, বিশ্বের প্রতিটি বোলারের বিপক্ষে সাফল্য পেতে পারে। হোক সে সত্যিকারের পেসার বা গ্রেট স্পিনার। ওকে আরেকটু ভালো করে তোলা আমার চ্যালেঞ্জ। তামিম এবং এই ছেলেরা দারুণ পর্যায়ে পৌঁছে গেছে।”

প্রথম মেয়াদে সাকিব-তামিমদের তৈরি করেছিলেন সিডন্স। তবে বর্তমান সময়ে লিটন দাসকে তার মনে ধরেছে বলে জানিয়েছেন তিনি। “ওরা যতই খেলবে, বড় ম্যাচে ততই পারফর্ম করবে। এই ম্যাচগুলো ছিল আমাদের ছেলেদের জন্য চাপের ম্যাচ। জিততেই হতো ওদের। তরুণ ক্রিকেটাররা নিজেদের মেলে ধরেছে, যা দারুণ। সিনিয়র ক্রিকেটাররাও একটা পর্যায়ে পারফর্ম করবে। তবে তাদের পাশাপাশি তরুণদেরও জ্বলে উঠতে হবে। এটাই রোমাঞ্চকর।”

You May Also Like