সকল দাবি মেনে নিল বোর্ড; আইপিএল শুরুর নতুন সময় ঘোষণা

ওয়েবসাইট সূত্রে খবর, চারটি মাঠে হবে এ বারের আইপিএল। ওয়াংখেড়েতে হবে ২০টি ম্যাচ, ব্রেবোর্নে হবে ১৫টি ম্যাচ, ডি ওয়াই পটেল স্টেডিয়ামে হবে ২০টি ম্যাচ এবং পুনের এমসিএ স্টেডিয়ামে হবে ১৫টি ম্যাচ।

২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে এ বারের আইপিএল। সম্প্রচারকারী সংস্থার দাবি মেনে নিল ভারতীয় বোর্ড। বৃহস্পতিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল সংবাদ সংস্থাকে পিটিআই-কে জানিয়েছেন, ফাইনাল হবে ২৯ মে। তার আগে এক ওয়েবসাইটে ব্রিজেশ বলেন, ‘‘২৬ মার্চ থেকে শুরু হবে আইপিএল। কিছু দিনের মধ্যেই পুরো সূচি জানিয়ে দেওয়া হবে। এই বছর মাঠে দর্শকও থাকবে।’’

আগেই জানা গিয়েছিল এ বারের আইপিএল হবে মহারাষ্ট্রে। মুম্বইয়ে ৫৫টি ম্যাচ হবে এবং পুনের মাঠে ১৫টি ম্যাচ হবে। ব্রিজেশ বলেন, ‘‘রাজ্য সরকারের অনুমতি অনুযায়ী ২৫ অথবা ৫০ শতাংশ দর্শক মাঠে প্রবেশ করতে পারবেন।’’ তবে ব্রিজেশের আশ্বাস, পরিস্থিতি ঠিক ঠাক থাকলে প্রতিযোগিতার শেষের দিকে ১০০ শতাংশ দর্শককেই খেলা দেখার অনুমতি দেওয়া হতে পারে।

ওয়েবসাইট সূত্রে খবর, চারটি মাঠে হবে এ বারের আইপিএল। ওয়াংখেড়েতে হবে ২০টি ম্যাচ, ব্রেবোর্নে হবে ১৫টি ম্যাচ, ডি ওয়াই পটেল স্টেডিয়ামে হবে ২০টি ম্যাচ এবং পুনের এমসিএ স্টেডিয়ামে হবে ১৫টি ম্যাচ। বোর্ডের তরফে এখনও পর্যন্ত আইপিএল-এর সূচি প্রকাশ করা হয়নি। ওয়েবসাইটকে ব্রিজেশের দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী প্রথম বার জানা গেল এ বারের আইপিএল দেশের মাটিতেই হবে। ১০ দলের এই লিগ শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা দুবাইয়ে হওয়ার কথা মাঝে শোনা গিয়েছিল। তবে দেশের করোনা পরিস্থিতি কিছুটা উন্নতি করায় তা যে করা হবে না সে ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল।

You May Also Like