un5 1

সাকিব শক্তিশালী দলের বিপক্ষে খেলতে চান না; সাকিব ভয় পায়?

দীর্ঘদিন ধরেই বাংলাদেশ টেস্ট দলের বাইরে রয়েছেন সাকিব আল হাসান। এবার ছয় মাসের জন্য টেস্ট ক্রিকেট থেকে পালাতে চান সাকিব আল হাসান। সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেট থেকে ছয় মাসের ছুটি নিয়েছেন তামিম ইকবাল। এর আগে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এবার ছয় মাসের জন্য টেস্ট ক্রিকেট থেকে বাইরে চলে যাচ্ছেন সাকিব আল হাসান। গতকাল দেশের একটি বেসরকারি টেলিভিশন কে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন বড় দলগুলোর বিপক্ষে টেস্ট ক্রিকেট খেলতে চান না সাকিব আল হাসান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা সফর থেকে শুরু সাকিবের ছবি। ২০১৯ সালে নিউজিল্যান্ড সফর, ২০২১ সালে শ্রীলঙ্কায় টেস্ট সফর এবং ২০২২ সালের শুরুতে নিউজিল্যান্ডে টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়েছেন সাকিব। এবার বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানিয়েছেন, দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও নাকি সাকিব ছুটি চেয়েছিলেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে বিসিবি প্রধান বলেন, “আসলে সাকিবকে আমরা পাই-ই না। আমাদের টার্মে সাকিবকে পাওয়া কঠিন। গত চার-পাঁচ বছর যদি দেখেন, সাকিবকে কিন্তু আমরা সেভাবে পাইনি”।

“বিশেষ করে নিউজিল্যান্ড অস্ট্রেলিয়া সাউথ আফ্রিকা কঠিন কঠিন জায়গাগুলোতে তাকে পাইনি। তখন কিন্তু আইপিএলের জন্য না। এসব দেখে আমি সিদ্ধান্ত নিয়েছি…. তামিম সিদ্ধান্ত নিয়েছে ছয় মাস টি-টোয়েন্টি খেলবে না। রিয়াদ তো টেস্ট থেকে অবসর নিয়েছে। তামিম ছাড়া কেউ আমার সঙ্গে এসব নিয়ে আলাপ করেনি।”