ব্রেকিং নিউজঃ টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, দেখেনিন দুই দলের স্কোয়াড

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। এই ম্যাচে টস ভাগ্য এসেছে বাংলাদেশের পক্ষে। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

প্রথম ম্যাচে পাওয়া অবিস্মরণীয় জয়ে বাংলাদেশ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে। এই ম্যাচ জিতলেই তাই নিশ্চিত হবে স্বাগতিকদের সিরিজ জয়।

সেক্ষেত্রে আরও একটি কীর্তি গড়বে বাংলাদেশ। প্রথমবারের মত টাইগাররা উঠবে আইসিসি ওয়ানডে সুপার লিগের শীর্ষে, সেই সাথে প্রথম দল হিসেবে স্পর্শ করবে ১০০ পয়েন্ট। বর্তমানে ৯০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে তামিম ইকবালের দল।

বাংলাদেশের একাদশে কোনো পরিবর্তন না আসলেও আফগানিস্তান ৩ পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। একাদশ থেকে বাদ পড়েছেন ইবরাহিম জাদরান, গুলবাদিন নাইব ও ইয়ামিন আহমাদজাই। সুযোগ পেয়েছেন রিয়াজ হাসান, ফরিদ আহমেদ মালিক ও আজমতউল্লাহ ওমরজাই।

একনজরে দুই দলের একাদশ

বাংলাদেশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান

রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), রিয়াজ হাসান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, ফরিদ আহমেদ মালিক, মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, ফজল হক ফারুকি।

You May Also Like