সাকিব ও মুস্তাফিজকে নিয়ে আইপিএলে কাড়াকাড়ি

আগামীকাল বিকালে চেন্নাই অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ১৪ তম আসরের ক্রিকেটারদের নিলাম। এই নিলামের জন্য কিছুদিন আগেই ১১১৪ জনের ক্রিকেটারদের নামের তালিকা প্রকাশ করেছিল আইপিএল গভর্নিং কাউন্সিল।

সাকিব ও মুস্তাফিজকে নিয়ে আইপিএলে রীতিমতো কাড়াকাড়ি! বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে তিনটি করে ফ্র্যাঞ্চাইজি।

আইপিএল এই আসরে নতুন করে দল সাজাচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব। কিংস ইলেভেন পাঞ্জাব নতুন নাম কিংস পাঞ্জাব রূপে এবারের আইপিএলে আসছে।

সাকিব আল হাসানকে দলে নিতে অনেক বেশি আগ্রহ দেখিয়েছে পাঞ্জাব কিংস। এছাড়াও মোস্তাফিজুর রহমানকে দলে নিতে পারে পাঞ্জাব কিংস। পাঞ্জাব কিংস ছাড়াও সাকিব আল হাসানকে নিয়ে আগ্রহ দেখাতে পারে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে গুঞ্জন উঠেছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে দলে নিতে পারে কলকাতা নাইট রাইডার্স।

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের সর্বোচ্চ ভিত্তিমূল্য প্রকাশ করেছে। আইপিএলের এবারের আসরের নিলামে ২ কোটি রুপি থেকে শুরু হবে সাকিবের ডাক। এছাড়া বাকিদের মধ্যে মুস্তাফিজের ভিত্তিমূল্য ১ কোটি রুপি, মাহমুদউল্লাহ রিয়াদের ৭৫ লাখ রুপি ও সাইফউদ্দিনের ৫০ লাখ রুপি।

এবারের নিলামে ২৯২ জন খেলোয়াড়ের মধ্যে রয়েছে ১৬৪ জন ভারতীয় ও ১২৮ জন বিদেশী ক্রিকেটার। এর মধ্যে দল পাবে দেশীয়দের মধ্যে ৬১ জন ও বিদেশীদের মধ্যে ২৫ জন।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment