তামিম, মুশফিক ও রিয়াদকে নিয়ে পাপনের নতুন সিদ্ধান্ত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে ভরাডুবির পর বেশ সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। জাতীয় ক্রিকেট দলের কঠোর সমালোচনা করতে বাদ পড়েননি খোদ বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে সিরিজের পরই নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আর এই সিরিজের আগে আজ জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটারদের সাথে বৈঠকে বসছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এবং উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের সাথে বৈঠকে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ছুটিতে থাকার কারণে এই সভায় উপস্থিত থাকতে পারবেন না সাকিব আল হাসান। ধারণা করা হচ্ছে আগামী নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখেই ৩ সিনিয়র ক্রিকেটারদের সাথে বসছেন বিসিবি সভাপতি।

জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার ছাড়াও বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো সাথে বৈঠকে বসার কথা রয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। তবে সবাই থাকবেন না জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এছাড়া আগামী ১৮ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সিরিজে খেলতে যাওয়া সকল ক্রিকেটারদের দেয়া হবে করোনার টিকা।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment