ক্রিকেটার নাসিরের কি প্রেমের বিয়ে?

অবশেষে বিয়ে করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে এ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাধারণত তারকারদের বিয়ের খবরে সব সময়ই কৌতূহল থাকে ভক্ত-অনুরাগীদের। তবে নাসির হোসেনের বিয়ের বিষয়ে ক্রিকেটপ্রেমীদের একটু বাড়তি মনোযোগ থাকতেই পারে।

কারণ বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাডবয়’ খ্যাত এ অলরাউন্ডারের ক্যারিয়ারের চেয়ে তার ব্যক্তিগত জীবনই এসেছে আলোচনায়। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প খবরের শিরোনাম হয়েছে। তার একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

জানা গেছে, কনে তামিমা তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।
পারিবারিকভাবেই তাম্মির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নাসির।

করোনা পরিস্থিতিতে রোববার উত্তরার রেস্তোরাঁয় পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে আকদ সম্পন্ন করেছেন তিনি। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে ১৭ ফেব্রুয়ারি যৌথভাবে গায়েহলুদের আনুষ্ঠানিকতা সারা হবে।

দুজনের চেনাজানা অনেক আগে থেকেই। গেল বছর সেপ্টেম্বরে ইন্সটাগ্রামে একটি মেয়েকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর পোস্টটা ডিলিটও করে দিয়েছিলেন। শেষ পর্যন্ত তার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

আকদের পর রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নববধূর সঙ্গে তোলা বেশ কয়েকটি বিয়ের ছবি আপলোড করেন নাসির। ক্যাপশনে লিখেছেন– ‘আলহামদুলিল্লাহ, আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

জাতীয় দলে নাসির হোসেন অনিয়মিত হয়েছেন অনেক আগেই। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও অতটা সুবিধা করতে পারছেন না।

সম্প্রতি হয়ে যাওয়া বঙ্গবন্ধু টি-২০ লিগেও দল পাননি এ অলরাউন্ডা। যদিও সেই নাসিরের কাঁধেই নেতৃত্বভার তুলে দিয়েছিল আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment