আইপিএলে সাকিব দল না পাওয়ায় সাকিবকে নিয়ে বোমা ফাটালেন রুবেল

বাংলাদেশের ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র সাকিব। একদিন আগেই অসাধারণ এক রেকর্ডে নিজেকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন সাকিব আল হাসান।

টি-টোয়েন্টি ক্রিকেটে টানা পাঁচ ম্যাচে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন বাংলাদেশের সুপারস্টার। বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্সে সাকিব নিজেকে চেনাচ্ছেন নতুন করে। ব্যাটিংয়ে অসাধারণ, বোলিংয়ে দুর্দান্ত গতিতে ছুটছেন।

কিন্তু তার দুর্দান্ত ফর্ম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল পেতে যথেষ্ট নয়। বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি লিগের মেগা নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রূপিতেও তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি।

এবার আইপিএলে দুটি ফ্র্যাঞ্চাইজি বেড়েছে। বেড়েছে খেলোয়াড় চাহিদাও। কিন্তু বিশ্বের দ্বিতীয় সেরা অলরাউন্ডার সাকিবকে নিতে কোনো মাথা ব্যথা নেই দলগুলোর।

শুধু সাকিব-ই নয় মোহাম্মদ নবী এখন আইসিসি র‌্যাঙ্কিংয়ে শীর্ষ অলরাউন্ডার। নিলামে তাকেও নেয়নি কেউ। এদিকে, সাকিবকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন রুবেল। লিখেছেন, সাকিব ভাই বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ড। ছোট্ট একটি দেশ হতে পারি কিন্তু সাকিব ভাই এদেশের সবচেয়ে বড় তারকা, গর্বের এবং ভালোবাসার একটি নাম। পারলে তৈরি করে দেখাও একটা সাকিব আল হাসান।

You May Also Like

About the Author: