সাকিবের সাথে আইপিএল ২০২২ নিলামে দল পেলেন না ইন্ডিয়ান এই মারমুখি ব্যাটসম্যান

আইপিএল নিলামের দুই দিনই নাম ডাকা হয়েছিল তার। কিন্তু সাকিব আল হাসানকে নিয়ে আগ্রহ দেখায়নি কোনো দল। ফলে ২০১১ আইপিএল নিলামের পর এই প্রথম নিলামে অবিক্রীত থেকে গেলেন তিনি। তবে সাকিব আল হাসানের মতো নিয়তি হয়েছে আরও অনেকের। এতে আছে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক, আইপিএলের সব আসরে খেলা খেলোয়াড়সহ আরও অনেকে।

বেঙ্গালুরুতে অনুষ্ঠিত এই নিলামে দল পাননি ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক অইন মরগান। আরেক বিশ্বকাপ জেতা অধিনায়ক অ্যারন ফিঞ্চকে নিয়েও কোনো দল আগ্রহ দেখায়নি। গেল বছর অস্ট্রেলিয়ার প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপার অপেক্ষা শেষ হয়েছিল তার হাত ধরেই।

তবে নিলামে বিস্ময়ের জন্ম দিয়েছে সুরেশ রায়নার অবিক্রীত থেকে যাওয়াটা। এতদিন চেন্নাই সুপার কিংসের আইপিএল দলের অবিচ্ছেদ্য অংশই ছিলেন তিনি। সেই চেন্নাই তাকে ছেড়ে দিয়েছিল। এরপর এবারের মেগা নিলামে কোনো দলই তার প্রতি আগ্রহ প্রকাশ করেনি।

এক নজরে আইপিএল নিলামে অবিক্রীত আন্তর্জাতিক তারকাদের তালিকা-

কলিন মুনরো, ময়েসেস হেনরিকস, আকিল হোসেইন, কেন রিচার্ডসন, রোস্টন চেজ, বেন কাটিং, মার্টিন গাপটিল, অ্যান্ড্রু টাই, বেন ম্যাকডারমট, রহমানুল্লাহ গুরবাজ, চারিথ আসালঙ্কা, ইশ সোধি, কায়েস আহমেদ, তাবরাইজ শামসি, শেলডন কটরেল, ইশান্ত শর্মা, চেতেশ্বর পূজারা, অ্যারন ফিঞ্চ, অইন মরগান, মারনাস লাবুশেন, দাভিদ মালান, সন্দীপ লামিছানে, অ্যাডাম জ্যাম্পা, ইমরান তাহির, মুজিব উর রহমান, আদিল রশিদ, সাকিব আল হাসান, স্টিভেন স্মিথ, সুরেশ রায়না।

You May Also Like

About the Author: