নিলাম শেষ হওয়ার আগেই নতুন ইঙ্গিত দিল কেকেআর

এর আগে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন শ্রেয়স। তিনি চোট পেলে অধিনায়ক করা হয় ঋষভ পন্থকে। চোট সারিয়ে তিনি ফিরলেও পন্থকেই অধিনায়ক রাখা হয়। দু’কোটিতে শুরু হয়েছিল নিলাম। তার পরে শেয়ার বাজারের মতো চড়ল দাম।

শুরুতে লড়াই ছিল কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে। পরে সেই লড়াইয়ে যোগ দিল গুজরাত টাইটানস। তবে শেষ হাসি হাসল কলকাতা। ১২ কোটি ২৫ লক্ষ টাকায় শ্রেয়স আয়ারকে কিনে নিল কেকেআর। তবে কি আইপিএল-এর আগামী মরসুমে তিনিই দলের অধিনায়ক হবেন? ইঙ্গিত সে দিকেই।নিলাম টেবিলে শ্রেয়সের নাম আসার সঙ্গে সঙ্গে আগ্রহী দেখায় কলকাতার টেবিলকে।

প্রথম থেকেই বিড করছিলেন তাঁরা। বাকিরা যোগ দিলেও কলকাতাকে দেখে মনে হচ্ছিল তারা শ্রেয়সকে নিতে মরিয়া। বাকিরা যেখানে বিড করার জন্য কিছুটা সময় নিচ্ছিলেন, কলকাতা সেখানে খুব দ্রুত বিড করছিল। শেষে ১২ কোটির পরে গিয়ে বাকিরা হাল ছেড়ে দেয়। এ বারের নিলামের আগে গত মরসুমের অধিনায়ক অইন মর্গ্যানকে ছেড়ে দিয়েছে কেকেআর। দলে নেই তার আগের মরসুমের অধিনায়ক দীনেশ কার্তিকও।

মনে করা হচ্ছিল তরুণ শুভমান গিলকে অধিনায়ক করতে পারে তারা। কিন্তু তাঁকেও কিনে নিয়েছে গুজরাত টাইটানস। ফলে নতুন অধিনায়কের প্রয়োজন ছিল কলকাতার। অন্য দিকে এর আগে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন শ্রেয়স। তিনি চোট পেলে অধিনায়ক করা হয় ঋষভ পন্থকে। চোট সারিয়ে তিনি ফিরলেও পন্থকেই অধিনায়ক রাখা হয়। এই সিদ্ধান্তে শ্রেয়স মোটেও সন্তুষ্ট ছিলেন না বলে খবর।

তিনি নাকি জানিয়েছিলেন, যে দলেই তিনি যাবেন অধিনায়ক হিসাবে যাবেন। সেটাই কি হতে চলেছে? নিলাম কিন্তু সে কথাই বলছে।

You May Also Like

About the Author: