ব্রেকিং নিউজঃ বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সিরিজের চূড়ান্ত সময়সূচি ঘোষণা

স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে আসন্ন দ্বিপাক্ষিক সিরিজের সূচি চূড়ান্ত হয়েছে। সিরিজের আয়োজক ক্রিকেট বোর্ড ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ) বুধবার (৯ ফেব্রুয়ারি) চূড়ান্ত সূচি প্রকাশ করেছে।

দক্ষিণ আফ্রিকায় তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। ওডিআইতে তিনটি আইসিসি ওডিআই সুপার লিগ এবং আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে দুটি টেস্ট অন্তর্ভুক্ত রয়েছে। প্রোটিয়া বোর্ড বিষয়টিকে তাদের কাছে ‘গুরুত্বপূর্ণ’ বলে বর্ণনা করেছে।

সিরিজের পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে চারটি ভেন্যুতে। ১৮ মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত চলবে মাঠের লড়াই।

সূচি অনুযায়ী, ১৮ মার্চ থেকে শুরু হবে দুই দলের দ্বিপাক্ষিক লড়াই, ওয়ানডে সিরিজ দিয়ে। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২৩ মার্চ। প্রথম ও তৃতীয় ম্যাচ সেঞ্চুরিয়নে এবং দ্বিতীয় ম্যাচ জোহানেসবার্গে অনুষ্ঠিত হবে।ছবিওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে ডারবানে। ৩১ মার্চ থেকে ডারবানে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৮ এপ্রিল, যে ম্যাচের ভেন্যু পোর্ট এলিজাবেথ।

একনজরে বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফরের সূচি ১৮ মার্চ ২০২২ : ১ম ওয়ানডে, সেঞ্চুরিয়ন২০ মার্চ ২০২২ : ২য় ওয়ানডে, জোহানেসবার্গ২৩ মার্চ ২০২২ : ৩য় ওয়ানডে, সেঞ্চুরিয়ন৩১ মার্চ – ৪ এপ্রিল : ১ম টেস্ট, ডারবান৮ এপ্রিল – ১২ এপ্রিল : ২য় টেস্ট, পোর্ট এলিজাবেথ

You May Also Like

About the Author: