ব্রেকিং নিউজ: চমক দিয়ে পকিস্তানের পেস বোলিং কোচের নাম ঘোষণা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনিস বলেছেন, চামিন্দা ভাসের সঙ্গে বাংলাদেশের ফাস্ট বোলিং কোচের তালিকায় শন টেটকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে বিসিবির পক্ষ থেকে টেটের কাছে কোনো প্রস্তাব দেওয়া হয়নি বলে জানা গেছে।

এদিকে নতুন পেস বোলিং কোচ হিসেবে টেইটকে নিয়োগ দিয়েছে পাকিস্তান বোর্ড (পিসিবি)। আগামী এক বছর শাহীন শাহ আফ্রিদি-হারিস রউফদের নিয়ে কাজ করবেন অস্ট্রেলিয়ার সাবেক এই ক্রিকেটার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।
বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রধান কোচ হিসেবে কাজ করছেন টেইট। যদিও টুর্নামেন্ট শুরুর আগে পেস বোলিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক এই পেসার।

চট্টগ্রামের প্রধান কোচ পল নিক্সন টুর্নামেন্টের মাঝ পথে চলে যাওয়ায় প্রধান কোচের দায়িত্ব তুলে দেয়া হয় টেইটের কাঁধে। এর আগে বাংলা টাইগার্স এবং আফগানিস্তানের পেস বোলিং কোচ হিসেবেও কাজ করেছেন তিনি। ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজ থেকে পাকিস্তানের সঙ্গে কাজ শুরু করবেন টেইট।

এদিকে অস্ট্রেলিয়া সিরিজের জন্য ব্যাটিং কোচ হিসেবে মোহাম্মদ ইউসুফকে নিয়োগ দিয়েছে পাকিস্তান। কদিন আগে পদত্যাগ করা সাকলাইন মুশতাককে আবারও ফিরিয়েছে পিসিবি।আগামী এক বছরের জন্য প্রধান কোচের দায়িত্ব তুলে দেয়া হয়েছে মুশতাকের কাঁধে। এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরে অন্তবর্তীকালীন প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার।

You May Also Like

About the Author: