‘৪’ পরিবর্তন নিয়ে খুলনার বিপক্ষে বোলিংয়ে মিনিস্টার ঢাকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ২৫তম ম্যাচে মুখোমুখি হয়েছে মিনিস্টার ঢাকা ও খুলনা টাইগার্স। হাই ভোল্টেজ ম্যাচে টস ভাগ্য এসেছে খুলনা টাইগার্সের পক্ষে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম।
দুই দলের আগের দেখা জয় পেয়েছিল খুলনা টাইগার্স। আসরে নিজেদের প্রথম ম্যাচে পরস্পরের মুখোমুখি হয়েছিল দুই দল। সেই ম্যাচে ১৮৪ রান তাড়া করে ৫ উইকেটের জয় পেয়েছিলেন মুশফিকুর রহিমরা।

ঢাকা এই ম্যাচে একাদশে ৪ পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে। একাদশে নেই মাশরাফি বিন মুর্তজা, নাঈম শেখ, এবাদত হোসেন চৌধুরী ও মোহাম্মদ শাহজাদ। খুলনার একাদশ থেকে বাদ পড়েছেন পেসার কামরুল ইসলাম রাব্বি, তার জায়গায় সুযোগ পেয়েছেন রুয়েল মিয়া।

একনজরে দুই দলের একাদশ
মিনিস্টার ঢাকা
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, জহুরুল ইসলাম, শুভাগত হোম, আরাফাত সানি, রুবেল হোসেন, ইমরানউজ্জামান, শামসুর রহমান শুভ, আজমতউল্লাহ ওমরজাই, ফজল হক ফারুকি ও কাইস আহমেদ।

খুলনা টাইগার্স
মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, ইয়াসির আলী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, রুয়েল মিয়া, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলী অনিক, সৌম্য সরকার, নাবিল সামাদ, সিকান্দার রাজা।

You May Also Like

About the Author: