১৫ কোটি পেয়েও যে কারনে আইপিএলে খেলতে চান না : জেমিসন

366

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৫তম আসরের নিলাম অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি। তার আগে হঠাৎ কোটি টাকার টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন কাইল জেমিসন। নিউজিল্যান্ডের এই তারকা পেসার জানিয়েছেন, পরিবারকে সময় দিতে ও নিজেকে আরও ভালোভাবে তৈরি করার চিন্তা থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

গত আসরে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন জেমিসন। নিলামে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ১৫ কোটি রুপিতে তাকে কিনেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তবে মাঠের খেলায় তৎকালীন বিরাট কোহলির দলকে হতাশ করেছেন ২৭ বছর বয়সী দীর্ঘদেহী এই ক্রিকেটার।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সেবার ব্যাঙ্গালুরুর হয়ে নয় ম্যাচে মাঠে নেমেছিলেন জেমিসন। যেখানে ৯.৬০ ইকোনমিতে নিয়েছিলেন নয় উইকেট। নিজের এমন ব্যর্থতা বুঝতে পেরে এখন সংশোধনের পথে আগাতে চান ২০২০ সালে নিউজিল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া জেমিসন।গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জেমিসন বলেন, ‘নিলাম থেকে সরে যাওয়ার দুটি কারণ আছে। প্রথমত, আইসোলেশন ও কোয়ারেন্টাইনের কারণে গত এক বছরে অনেক সময় কাটাতে হয়েছে। আগামী এক বছরের সূচিতে তাকিয়ে মনে হয়েছে, আইপিএলের সময়টাতে বাড়িতে থাকা যেতে পারে।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

‘আন্তর্জাতিক ক্রিকেটে দুই বছর কাটিয়ে ফেলার পর মনে হয়েছে, নিজের খেলা নিয়ে আরও কাজ করার দরকার আছে। বর্তমান সময়ে যেখানে থাকার কথা ছিল, সেখানে যেতে পারিনি। নিউজিল্যান্ডের হয়ে সব সংস্করণেই জায়গা করে নিতে লড়াই করে যেতে হবে। এজন্য সব সময় শুধু ম্যাচ না খেলে নিজের খেলা নিয়ে কাজ করা উচিত।’ যোগ করেন জেমিসন।

You May Also Like