images 2022 01 31T121020.252

দুই পরিবর্তন নিয়ে চট্টগ্রামের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো কুমিল্লা

লম্বা বিরতির পর আবারও মাঠে ফিরতে চলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টুর্নামেন্টের ঢাকা পর্বে খেলা দুটি ম্যাচের দুটিতে জিতে দীর্ঘ বিরতি নিয়ে সোমবার (৩১ জানুয়ারি) নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে তারকা বহুল দল কুমিল্লা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিপিএল অষ্টম আসরের শুরু থেকেই দলের সঙ্গে যোগ দিলেও মাঠে নামেননি দলের বিদেশি অলরাউন্ডার সুনীল নারিন। ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার শারীরিক অসুস্থতার কারণে প্রথম একাদশে ছিলেন না তিনি। তবে চট্টগ্রাম পর্বের আগে দলের সঙ্গে অনুশীলন করেছেন নারায়ণ। একাদশে তার থাকা প্রায় নিশ্চিত।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

নারায়ণকে কুমিল্লা একাদশে অন্তর্ভুক্ত করা হলে বাদ পড়তে পারেন দলের আরেক বিদেশি তারকা ক্যামেরন ডেলপোর্ট বা করিম জানাত। তবে টিম ম্যানেজমেন্ট নারিনকে একাদশে অন্তর্ভুক্ত করলে ডেলপোর্টের একাদশ থেকে বাদ পড়ার সম্ভাবনাই বেশি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এরই মধ্যে দলে যোগ দিয়েছেন আরেক ব্যাটসম্যান লিটন দাস। অসরের শুরুতে দলের সঙ্গে না থাকলেও যোগ দেন চট্টগ্রামের পর্বে। এই ব্যাটসম্যানকে দলে অন্তর্ভুক্ত করায় কুমিল্লার ব্যাটিং লাইন আপের শক্তিও অনেক বেড়েছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

একাদশে লিটনের অন্তর্ভুক্তি ঘটলে বাদ পড়তে পারেন উইকেটরক্ষক মাহিদুল ইসলাম অঙ্কন। এক্ষেত্রে দলের উইকেটরক্ষকের ভূমিকায়ও থাকতে পারেন লিটন দাস।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কুমিল্লা ভিক্টোরিয়ান্স নিজেদের তৃতীয় ম্যাচে সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টা ৩০ মিনিটে মাঠে নামবে স্বাগতিক চট্টগ্রাম চেলেঞ্জার্সের বিপক্ষে। ছয় ম্যাচের মধ্যে ৩টিতে জয় নিয়ে চট্টগ্রাম চেলেঞ্জার্স পয়েন্ট টেবিলের একদম উপরে থাকলেও দুই ম্যাচে দুই জয় নিয়ে তাদের পরের অবস্থানেই রয়েছে কুমিল্লা। সেই সাথে দুর্দান্ত ফর্মে থাকা কুমিল্লার সামনে যেন থাকছে মিরাজ ইস্যুতে টালমাটাল অবস্থায় থাকা চট্টগ্রাম চেলেঞ্জার্স। তাই দুই দলের লড়াইটাও বেশ জমজমাট হতে পারে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এক নজরে দেখে নেয়া যাক চট্টগ্রাম চেলেঞ্জার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সম্ভাব্য সেরা একাদশ
লিটন দাস, মাহমুদুল হাসান জয়, ফাফ ডু প্লেসিস, ইমরুল কায়েস, মুমিনুল হক, সুনিল নারাইন, করিম জানাত, নাহিদুল ইসলাম, শহিদুল ইসলাম, তানভির ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।