inCollage 20220130 221708568

চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির সঙ্গে মিরাজের দ্বন্দ্বের চুরান্ত ফলাফল জেনেনিন

ম্যাচ শুরুর মাত্র কয়েক ঘণ্টা আগে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার জের ধরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছেড়ে ঢাকায় ফিরতে চেয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। তিনি দলটির প্রধান অপারেটিং অফিসার (সিওও) ইয়াসির আলমের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বলেছিলেন, মিথ্যাচার করেছেন এই কর্মকর্তা। এ নিয়ে দিনভর নাটকীয়তা চলে চট্টগ্রামে। তবে দুই পক্ষের মধ্যকার সমস্যা মিটে গেছে। প্রায় আধা ঘণ্টাব্যাপী আলোচনা শেষে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির সঙ্গে দ্বন্দ্বের ইতি টেনেছেন মিরাজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

রোববার রাতে মিরাজের সঙ্গে চট্টগ্রামের টিম হোটেলে (পেনিনুসলায়) বৈঠক করেন ফ্র্যাঞ্চাইজিটির মালিক ও আখতার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিফাত উজ জামান। এরপর গণমাধ্যমের কাছে দুজনেই জানিয়েছেন, বিরোধের অবসান হয়েছে।
দ্বন্দ্ব মেটায় খেলতে রাজী হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের স্পিন অলরাউন্ডার মিরাজ। তবে অধিনায়কত্বে ফিরছেন না বলে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

মায়ের অসুস্থতার কারণ দেখিয়ে চট্টগ্রাম ছেড়ে ঢাকায় ফিরে আসার সিদ্ধান্ত নেন ‘অভিমানী’ মিরাজ। চট্টগ্রামের জার্সিতে আর মাঠে নামতে চান না জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বরাবর চিঠিও দেন তিনি। এরপর বিকেলে ছেড়ে দেন টিম হোটেল। পরিবার নিয়ে বেরিয়ে পড়েন ঢাকার উদ্দেশে। হোটেল থেকে বের হয়ে সংবাদমাধ্যমকে দেন বিস্ফোরক অথ্য।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

মিরাজ বলেছেন, ‘ও (ইয়াসির আলম, চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির সিওও) যদি দলের সঙ্গে থাকে আমি খেলব না। সব সময় তো ব্যস্ত থাকে দেখি। ও যদি দলে থাকে আমি থাকব না। ইয়াসির ভাই যদি না থাকে তাহলে আমি দলে খেলব, নয়তো খেলব না।’

এরপর আর ঢাকায় ফেরা হয়নি মিরাজের। ফ্র্যাঞ্জাইজি মালিকের সঙ্গে বসেন বৈঠকে। সেই বৈঠকে হয়েছে বনিবনা। পরে জানানো হয়ছে, মিরাজ কোথাও যাচ্ছেন না। থেকে যাচ্ছেন চট্টগ্রাম দলের সঙ্গে। বলা হয়, দুই পক্ষের ভুল বোঝাবুঝির কারণেই এমন পরিস্থিতি তৈরি হয়েছে।