inCollage 20220130 192805287 compress58

অবশেষে জানা গেল যার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে দল ছাড়ছেন মিরাজ!

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত খেলছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৫ ম্যাচ খেলে ৩টিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে চট্টগ্রাম। তবে চট্টগ্রাম দলে ভাঙনের সুর। দলের অধিনায়কত্ব হারিয়ে বিপিএলে খেলতে চান না মেহেদী হাসান মিরাজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিপিএলের ১২তম ম্যাচে সিলেট সানরাইজার্সের বিপক্ষে চট্টগ্রামের হয়ে টস করেছিলেন নাইম ইসলাম। হুট করেই অধিনায়কত্বে পরিবর্তন আনে চট্টগ্রাম। মিরাজকে সরিয়ে নেতৃত্ব তুলে দেওয়া হয় নাঈমের কাঁধে। এরপর বিপিএলে না খেলার সিদ্ধান্ত নেন মিরাজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে দলের একটি সূত্র বলছে ভিন্ন কথা। দলীয় সূত্র থেকে জানা গেছে, উইকেটরক্ষক ব্যাটার আকবর আলির সঙ্গে দ্বন্দ্বে জড়ান মিরাজ, যা কিনা হা’তাহা’তি পর্যন্ত রূপ নেয়। চট্টগ্রাম পাঁচ ম্যাচ খেললেও এখনো একাদশে জায়গা পাননি আকবর। কেন তাকে খেলানো হচ্ছেনা এমন প্রশ্ন করা হলে এর ব্যাখ্যা না দিয়ে আকবরের ওপর চড়াও হন মিরাজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এ ঘটনা সামাল দিতে এনে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গেও নাকি কথা কা’টাকা’টি হয় মিরাজের। এ কারণে চট্টগ্রামের হয়ে বিপিএলের এবারের আসরে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন মিরাজ। মিরাজ নিজেই চট্টগ্রাম কর্তৃপক্ষ ও বিসিবির প্রধান নির্বাহীকে এ সিদ্ধান্ত জানিয়েছেন। তবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে মায়ের অসুস্থতা জানিয়ে ইমেইল করেছেন মিরাজ। মিরাজ বলেন, আমি প্রক্রিয়া মেনেই দল ছেড়ে যাচ্ছি। দলকে ও বিসিবির প্রধান নির্বাহীকে ইমেইল করেছি। ইমেইলে মায়ের সুস্থতার কথা বলেছি। চট্টগ্রামের ম্যানেজমেন্ট জাতীয় দলের ক্রিকেটারের মানহানি করেছে উল্লেখ করে মিরাজ বলেন,

এর আগেও তারা এমনটি করেছে। এমন তো নয় যে আমি খাবার খেলেছি বা দল খারাপ করছে। আমিও পারফর্ম করছি, দলও এই ম্যাচের আগে দুই নম্বরে ছিল। হুট করে আমাকে সরিয়ে দেওয়া হলো। এটা আমি মানতে পারছি না। আমি খেলবো না।