inCollage 20220130 180145919 compress73

এবার মিরাজ ইস্যুতে মুখ খুলে চাঞ্চল্যকর মন্তব্য করলেন চট্টগ্রাম কর্তৃপক্ষ

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১২তম ম্যাচে সিলেট সানরাইজার্সের বিপক্ষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে টস করতে নেমেছিলেন নাইম ইসলাম। মেহেদী হাসান মিরাজকে সরিয়ে চট্টগ্রামের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয় নাঈমকে। চট্টগ্রামের এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছেন মিরাজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এ কারণে বিপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ইতোমধ্যে দলকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন মিরাজ। একইসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনকেও এ ব্যাপারে অবগত করেছেন মিরাজ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

রোববার (৩০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে মিরাজ বলেন, বিপিএলেই খেলবো না। আমি প্রক্রিয়া মেনেই দল ছেড়ে যাচ্ছি। দলকে ও বিসিবির প্রধান নির্বাহীকে ইমেইল করেছি। ইমেইলে মায়ের সুস্থতার কথা বলেছি। চট্টগ্রামের ম্যানেজমেন্ট জাতীয় দলের ক্রিকেটারের মানহানি করেছে উল্লেখ করে মিরাজ বলেন, এর আগেও তারা এমনটি করেছে। এমন তো নয় যে আমি খাবার খেলেছি বা দল খারাপ করছে। আমিও পারফর্ম করছি,

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

দলও এই ম্যাচের আগে দুই নম্বরে ছিল। হুট করে আমাকে সরিয়ে দেওয়া হলো। এটা আমি মানতে পারছি না। আমি খেলবো না। এদিকে মিরাজ ইস্যুতে চট্টগ্রামের ম্যানেজার ফাহিম মুনতাসির বলেন, তার আম্মু অসুস্থ তাই সে বাড়ি যেতে চাচ্ছে। তারপরও আমরা কথা-বার্তা বলছি দেখা যাক কী হয়।
সে আমাদের সেরা খেলোয়াড়, আমরা চাচ্ছি তাকে চাপমুক্ত রাখতে তাই নাইমকে অধিনায়ক করছি। এতে সে হয়তো কিছুটা কষ্ট পেয়েছে। আমরা চাই সে থাকুক, তার ব্যাপারে আমরা ইতিবাচক।