inCollage 20220130 173333348

অধিনায়কত্ব থেকে বাদ দেওয়ার পর মেহেদীর অবাক করা তথ্য দিলো

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল নতুন ঘটনা ঘটতে চলেছে। বিপিএল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। বিপিএলের এবারের আসরে চিটাগং চ্যালেঞ্জার্সের হয়ে খেলছেন জাতীয় দলের এই অলরাউন্ডার। মিরাজকে প্রথম দলের অধিনায়ক ঘোষণা করা হয়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু গতকাল সিলেট সানরাইজার্সের বিপক্ষে মেহেদির পরিবর্তে দলের অধিনায়কের দায়িত্বে দেখা গিয়েছে অভিজ্ঞ ক্রিকেটার নাঈম ইসলামকে। মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে ঢাকা পর্বে তিনটি ও চট্টগ্রামে একটি ম্যাচ খেলেছে। তার মধ্যে দুটি ম্যাচে জয়লাভ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং হেরেছে দুটিতে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

নেতৃত্বের সঙ্গে ব্যাট-বল হাতে পারফর্মও করছিলেন মিরাজ। বল হাতে ৮ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে করেন ৭০ রান। ফরচুন বরিশালের বিপক্ষে মাত্র ১৬ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছিলেন। তবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রধান কোচ নিক্সনের মনে ধরেনি মিরাজের নেতৃত্ব
যার কারণে মেহেদী হাসান মিরাজ কে সরিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর অধিনায়ক করা হয়েছে নাঈম ইসলামকে। তবে এটি মোটেও ভালোভাবে নেননি মেহেদী হাসান মিরাজ। তাইতো বিপিএল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দলের অপেশাদার আচরণে ক্ষুদ্ধ মিরাজ বিপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। নিজেদের সিদ্ধান্ত জানিয়েছেন বিসিবিকে। আজ সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরছেন এই ক্রিকেটার।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেহেদী হাসান মিরাজ বলেন, “আমাকে অধিনায়কত্ব থেকে কেন সরাল কিছুই বুঝলাম না। দল আমার আন্ডারে রেজাল্ট পেল। আমি নিজেও পারফর্ম করেছি। বাকিরাও স্বাচ্ছন্দ্যে আছে। দল খুশি। কোচিং ম্যানেজমেন্ট খুশি। তাহলে কেন কিছু না বলেই এমন সিদ্ধান্ত।”