inCollage 20220130 135309824

আফগানিস্তান বনাম বাংলাদেশ টি-২০ সিরিজের দল ঘোষণার আগেই তামিমকে নিয়ে নতুন বার্তা দিলেন নান্নু

আফগানিস্তান জাতীয় দল আগামী মাসেই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ।বিপিএলের এবারের আসরের ফাইনাল হবে ১৮ ফেব্রুয়ারি। ২২ ফেব্রুয়ারি বাংলাদেশে পা রাখবে আফগানিস্তান দল। পরবর্তী সিরিজের আগে ১৮ ফেব্রুয়ারির মধ্যে দল ঘোষণা করবে বাংলাদেশ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে ছয় মাসের জন্য টি-টোয়েন্টি থেকে বিরতি নিয়েছেন তামিম ইকবাল। তামিমের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তামিমের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন তিনি। একইসঙ্গে এ বিষয়ে আলোচনা চলছে বলেও জানান নান্নু। তিনি বলেন, তামিমের এই সিদ্ধান্তকে সম্মান জানাতে হবে। এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। ছয় মাস দেখতে দেখতেই চলে যাবে। তবে আলোচনা চলছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আফগানিস্তান সিরিজের জন্য দল ঘোষণার ব্যাপারে তিনি বলেন, আগামী ১৮ তারিখ বিপিএল ফাইনাল। আশা করছি ১৫ থেকে ১৭ তারিখের মধ্যে স্কোয়াড ঘোষণা করা হবে। যারা ফাইনালে খেলবে না তারা ১৫ তারিখ থেকেই অনুশীলন করতে পারবেন। এর আগে কোচরা সবাই চলে আসবেন।
উল্লেখ্য, চলতি বিপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছেন তামিম ইকবাল। মিনিস্টার ঢাকার হয়ে প্রথম দুই ম্যাচে হাফসেঞ্চুরি হাঁকানোর পর পঞ্চম ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন তামিম। ৫ ম্যাচ ২১৬ রান নিয়ে সর্বোচ্চ রানসংগ্রাহকের তালিকায় শীর্ষে আছেন তিনি।