321

আফগানিস্তানকে বিশেষ ছাড় দিচ্ছে বিসিবি

দরজায় কড়া নাড়ছে আফগানিস্তান সিরিজ। বিপিএল শেষ হওয়ার আগেই আফগানদের মুখোমুখি হতে দেশে যাবেন টাইগার ক্রিকেটাররা।শনিবার পাঠকরা জেনেছেন, বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ হবে সিলেটে নয়, চট্টগ্রাম ও ঢাকায়। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর শের-ই-বাংলায় টি-টোয়েন্টি সিরিজ হবে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু কবে কখন ওয়ানডে-টি টোয়েন্টি সিরিজ শুরু? বিসিবি এখনও আনুষ্ঠানিকভাবে সফরসূচি চূড়ান্ত করেনি। তবে শনিবার সন্ধ্যায় বিসিবির উচ্চ পর্যায়ের নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেলো সম্ভাব্য সূচি।আগে ঠিক ছিল, বিপিএল ফাইনালের পরদিন অর্থাৎ ১৯ ফেব্রুয়ারিই চলে আসবেন রশিদ খান, মোহাম্মদ নবিরা। কিন্তু ভেতরের খবর হলো, ১৯ তারিখ নয়, আফগানিস্তান আসবে ২২ ফেব্রুয়ারি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিসিবির উচ্চ পর্যায়ের নির্ভরশীল এক সূত্র জানিয়েছে, বাংলাদেশে আসার পর আর ৭ দিনের কোয়ারেন্টাইন করতে হবে না। আসার পর কোভিড নেগেটিভ হলে একদিন পরই মাঠে যেতে পারবে আফগানরা।তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে আফগানদের সফর। যেহেতু কোয়ারেন্টাইন ঝামেলা থাকছে না, তাই ২৪ অথবা ২৫ ফেব্রুয়ারি চট্টগ্রামে প্রথম ওয়ানডের সম্ভাব্য তারিখ। আর দ্বিতীয় এবং শেষ পর্বে ঢাকায় হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।